জামাত বইয়ের স্টাডি:
অধ্যায় 2, সমান। 21-24
এই সপ্তাহের বাইবেল অধ্যায়ের রসটি ২৪ পৃষ্ঠার বাক্স, "ধ্যানের জন্য প্রশ্নাবলি" থেকে এসেছে। সুতরাং আসুন আমরা সেই পরামর্শটি অনুসরণ করি এবং এই বিষয়গুলি নিয়ে ধ্যান করি।
- গীতসংহিতা 15: 1-5 যারা তাঁর বন্ধু হতে চান তাদের কাছ থেকে যিহোবা কী আশা করেন?
(গীত 15: 1-5) হে যিহোবা, কে হতে পারে একজন অতিথি তোমার তাঁবুতে? আপনার পবিত্র পাহাড়ে কে থাকতে পারে? 2 যিনি দোষহীনভাবে চলছেন, যা সঠিক তা অনুশীলন করা এবং তার মনে সত্য কথা বলা। 3 সে তার জিভ দিয়ে নিন্দা করে না, সে তার প্রতিবেশীর প্রতি কোন খারাপ ব্যবহার করে না, এবং তার বন্ধুদেরও খারাপ করে না। 4 যে ব্যক্তি নিন্দনীয় তাকে তিনি প্রত্যাখ্যান করেন, কিন্তু যিহোবাকে ভয় পাওয়া লোকদের তিনি সম্মান করেন। তিনি তার প্রতিশ্রুতি থেকে ফিরে যান না, এমনকি তার পক্ষে খারাপ হলেও। 5 সে সুদে hisণ দেয় না এবং নিরপরাধের বিরুদ্ধে ঘুষ গ্রহণ করে না। যে এই কাজগুলি করে সে কখনই কাঁপবে না।
এই গীত God'sশ্বরের বন্ধু হওয়ার কোনও উল্লেখ করেনি। এটি তার অতিথি হওয়ার বিষয়ে কথা বলে না। প্রাক খ্রিস্টীয় যুগে, sonশ্বরের পুত্র হওয়ার ধারণাটি একের চেয়ে বেশি আশা করা যায়। কীভাবে মানুষ Godশ্বরের পরিবারে পুনরায় মিলিত হতে পারে তা ছিল এক রহস্য, যা বাইবেলকে একটি "পবিত্র গোপন" বলে অভিহিত করে। খ্রিস্টের মধ্যে সেই গোপন কথা প্রকাশিত হয়েছিল। আপনি লক্ষ্য করবেন যে এটি এবং বাক্সে পরবর্তী দুটি বুলেট পয়েন্টগুলি সামসঙ্গীত থেকে নেওয়া হয়েছে। গীতসংহিতা লেখার সময় God'sশ্বরের দাসদের যে আশা ছিল তা ছিল একজন অতিথি বা ofশ্বরের বন্ধু। তবে, যিশু এক নতুন আশা এবং আরও বেশি পুরষ্কার প্রকাশ করেছিলেন। মাস্টার ঘরে আছেন কেন আমরা এখন টিউটরের শিক্ষায় ফিরে যাচ্ছি?
- এক্সএনইউএমএক্স করিন্থিয়ানস এক্সএনইউএমএক্স: এক্সএনএমএক্স-এক্সএনএমএক্স: এক্সএনএমএক্স যিহোবার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখতে হলে কোন আচরণ অবশ্যই আবশ্যক?
(2 Corinthians 6:14-7:1) কাফেরদের সাথে অসময়ে জোয়াল হয়ে যাবেন না। ধার্মিকতা ও অনাচারের কোন মিল রয়েছে? বা অন্ধকারের সাথে আলো কী ভাগ করে নেবে? 15 আরও, খ্রিস্ট ও বেলিলের মধ্যে কী সাদৃশ্য রয়েছে? অথবা অবিশ্বাসীর সাথে মুমিনের কী মিল রয়েছে? 16 এবং God'sশ্বরের মন্দির প্রতিমার সাথে কি চুক্তি করে? আমরা জীবিত aশ্বরের মন্দির; যেমন Godশ্বর বলেছেন: "আমি তাদের মধ্যেই বাস করব এবং তাদের মধ্যে চলব, আমি তাদের Godশ্বর হব এবং তারা আমার সম্প্রদায় হবে।" 17 “'সুতরাং, তাদের মধ্য থেকে বেরিয়ে যাও এবং নিজেকে আলাদা কর,' যিহোবা বলেছেন, 'এবং অশুচি জিনিসের ছোঁয়া ছেড়ে দাও'"; "'এবং আমি আপনাকে ভিতরে নিয়ে যাব”' 18 “'আমি তোমার পিতা হব এবং তুমি আমার পুত্র কন্যা হইবে, 'সদাপ্রভু বলছেনসর্বশক্তিমান।
7 তাই, প্রিয় বন্ধুরা, আমাদের এই প্রতিশ্রুতি রয়েছে, আসুন আমরা fleshশ্বরের প্রতি ভক্তি পূর্ণরূপে পরিপূর্ণ ও মাংস ও আত্মার সমস্ত অপবিত্রতা থেকে নিজেকে শুচি করি।
এই আয়াতগুলি সহ কিছুটা অসঙ্গত বলে মনে হচ্ছে যে আমাদের পাঠগুলি God'sশ্বরের বন্ধু হওয়া সম্পর্কে becoming পল কীভাবে withশ্বরের সাথে বন্ধুত্ব লাভ করবেন তা আমাদের বলছেন না। তিনি বলেন আমরা যদি এই জিনিসগুলি করি তবে আমাদের Godশ্বরের প্রতিশ্রুতি রয়েছে যে আমরা “শ্বরের "পুত্র ও কন্যা হইব"। তিনি আপাতদৃষ্টিতে ২ শমূয়েল :2: ১৯ থেকে উদ্ধৃত করেছেন যেখানে যিহোবা দায়ূদের পুত্র শলোমনের পিতা হওয়ার কথা বলেছেন; হিব্রু শাস্ত্রের কয়েকটি উদাহরণ যেখানে তিনি একজন মানুষকে তাঁর পুত্র হিসাবে উল্লেখ করেছেন as পল এখানে এই প্রতিশ্রুতি ব্যবহার করছেন এবং অনুপ্রেরণার অধীনে সমস্ত খ্রিস্টান যারা ডেভিড বংশের অন্তর্ভুক্ত হবে এটি প্রসারিত করছে। আবার, God'sশ্বরের বন্ধু হওয়া সম্পর্কে কিছুই নয়, তবে তাঁর পুত্র বা কন্যা হওয়ার সবকিছুই।[আমি]
Theশিক পরিচর্যা বিদ্যালয়
বাইবেল পঠন: আদিপুস্তক 25-28
যদি আপনি তার পিতার আশীর্বাদের ভাইকে ছিনতাই করার জন্য মিথ্যা কথা বলতে এবং প্রতারণা করতে যাকোবের ইচ্ছুকতায় বিরক্ত হন তবে মনে রাখবেন যে এই ব্যক্তিরা আইন ছাড়াই ছিল।
(রোমানস এক্সএনএমএক্স: এক্সএনএমএক্স) 13 কারণ শরীয়তের আগে পৃথিবীতে পাপ ছিল, কিন্তু আইন না থাকলে কারও বিরুদ্ধে পাপের দোষ দেওয়া হবে না।
পিতৃপতি যে আইনটি রেখেছিলেন তা ছিল এবং তিনি বংশের মধ্যে চূড়ান্ত মানব কর্তৃপক্ষ ছিলেন। সেই দিনগুলিতে যা ছিল তা ছিল যুদ্ধকারী উপজাতির সংস্কৃতি। প্রত্যেক গোত্রের রাজা ছিল; ইসহাক মূলত তাঁর গোত্রের রাজা ছিলেন। কিছু আচরণবিধি ছিল যা traditionতিহ্য হিসাবে গৃহীত হয়েছিল এবং বিভিন্ন উপজাতিদের একত্রে কাজ করার অনুমতি দেয়। উদাহরণস্বরূপ, কোনও ব্যক্তির বোনকে তার অনুমতি ছাড়াই নেওয়া ঠিক ছিল তবে কোনও পুরুষের স্ত্রীকে স্পর্শ করুন এবং রক্তক্ষরণ হবে। (আদি। ২:26:১০, ১১) আমার কাছে মনে হয়েছে যে উত্তর আমেরিকায় আমাদের নিকটতম সমান্তরাল হ'ল শহুরে গ্যাংগুলি। তারা তাদের নিজস্ব নিয়মে বেঁচে থাকবেন এবং একে অপরের সীমানাকে সম্মান করবেন কিছু নির্দিষ্ট পারস্পরিক সম্মত হয়ে যদিও আচরণের অলিখিত লিখিত নিয়ম অনুসারে। এর মধ্যে একটি নিয়ম ভাঙার ফলে গ্যাং ওয়ারফেয়ার হয়।
নং 1: জেনেসিস 25: 19-34
নং এক্সএনএমএক্স: খ্রিস্টের সাথে শাসন করার জন্য যারা পুনরুত্থিত হয়েছে তারা তাঁর মতো হবে - rs পি। 335 সমান। এক্সএনএমএক্স - পি। এক্সএনএমএক্স, সমান 4
নং এক্সএনএমএক্স: ঘৃণ্য বিষয় Id প্রতিমা ও অবাধ্যতার বিষয়ে যিহোবার দৃষ্টিভঙ্গি —it-1 পি। 17
সেবা সভা
এক্সএনএমএক্স মিনিট: আমরা কী শিখব?
শমরীয় মহিলার সাথে যিশুর বিবরণ নিয়ে আলোচনা। (জন 4: 6-26)
একটি পবিত্র অংশ যেখানে আমরা শাস্ত্র আলোচনা করতে পারি। লজ্জাজনক যে পুরো বিষয়টি পরিচর্যার দিকে তিরস্কার করা হয় যখন আমরা এখানে আরও অনেক কথা বলতে পারি, কিন্তু তবুও আমরা কোনও প্রকাশনার "সহায়তা" ছাড়াই ধর্মগ্রন্থগুলি সরাসরি পড়ছি এবং আলোচনা করছি।
এক্সএনএমএক্স মিনিট: "পরিচর্যায় আমাদের দক্ষতা বাড়ানো the আগ্রহের একটি রেকর্ড তৈরি করা।"
ক্ষেত্রের পরিচর্যায় পাওয়া আগ্রহী ব্যক্তিদের প্রতি আমাদের কলগুলির কীভাবে একটি ভাল রেকর্ড রাখতে পারি সে সম্পর্কে আমরা কতবার অংশ নিয়েছি। এই অংশটির সাথে অভ্যন্তরীণভাবে কোনও ভুল নেই, তবে অর্ধ শতাব্দীরও বেশি সময় ধরে পরিচর্যায় রয়েছেন, এবং এই ধরণের অংশটি সম্ভবত শত শত বার প্রাপ্তি করে চলেছেন (আমি হাইপারবোল ব্যবহার করছি না) আমি জানি আরও ভাল উপায় আছে আমাদের সময় ব্যবহার করতে। আমি দেখেছি যে ভাইরা যারা খারাপ রেকর্ড রক্ষক তারা এরকম অংশ থাকা সত্ত্বেও চলতে থাকবে এবং যারা ভাল, তারা ভাল হবে। এটি শেখানোর সর্বোত্তম উপায়টি ব্যক্তিগত পর্যায়ে, প্ল্যাটফর্ম থেকে নয়। হ্যাঁ, এমন কয়েক জন রয়েছেন যারা এ থেকে উপকৃত হবেন। আমি উদার হয়ে যদি একশোতে এক। তাহলে কেন আপনি তাদের ব্যক্তিগতভাবে শেখাবেন না যাতে অন্য 99 টির সময় নষ্ট না করে এবং আমাদেরকে "রেকর্ড কিপিং 101" এর পরিবর্তে চিবা করার জন্য সত্যই উত্সাহ এবং শাস্ত্রীয় কিছু দেবেন না?
হাই 'গডস ওয়ার্ডস ট্রুথ,' আনন্দটি আমার সমস্ত, আপনার চিন্তা শুনে খুব ভাল লাগল এবং আমি আশা করি আপনি আমার জন্য কোনও উপকারী খুঁজে পেতে পারেন। বিভেদী হিসাবে দেখা না পাওয়ার জন্য বিষয়গুলিকে সত্য বা মিথ্যা হিসাবে বিচার করার জন্য আপনার দৃic়তা শুনেছি এবং সহানুভূতি প্রকাশ করছি। তবে, আমাদের সতর্ক করা ছাড়াও যে আমরা অন্যদের বিচার করি সেই একই মানদণ্ডের দ্বারা আমাদের বিচার করা হবে, এবং তাই যত্নবান হওয়ার জন্য, তিনি আমাদেরকে কী ধার্মিক তা বিচার করার জন্য আমাদের বলেছিলেন, কারণ তিনি পৃথিবীতে শান্তি দিতে আসেন নি , কিন্তু বিভাজন এবং এটি, কারণ তিনি আলোড়ন পছন্দ করেননি... আরও পড়ুন »
অ্যালেক্স, হ্যাঁ, এটি একটি লজ্জার বিষয় যে ডব্লিউটি স্বর্গীয় আশা coveringেকে রেখেছে, এবং আরম্ভকারীদের জন্য একটি প্রাক-স্কুল টাইপের বেসিক বাইবেল শিক্ষার প্রক্রিয়ায় এখন ঘোষণা করেছে যে এটি সেখানে যা আছে, যা একটি তৈরি করে নেতৃত্বেরও সত্যই স্বর্গীয় আশা নেই বলে সন্দেহ করুন, কারণ আপনি যে অনুরাগের সাথে বিশ্বাসী এমন কিছু সম্পর্কে আপনি কীভাবে চুপ থাকতে পারেন এবং আপনি কারা মৌলিকভাবে নতুন সংজ্ঞা দিয়েছেন? 'আধ্যাত্মিক' হওয়া সত্ত্বেও অভিষিক্তদের 'অন্যান্য ভেড়া' পর্যায়ে নিয়ে যাওয়া এবং প্রাচীনদের ইতিমধ্যে জড়িত পদোন্নতি দিয়ে... আরও পড়ুন »
অ্যালেক্স - আমরা চুক্তিতে রয়েছি। তাদের আন্তরিকতার সাথে অনেক খ্রিস্টান স্বর্গীয় আহ্বানকে প্রত্যাখ্যান করছেন। আমার সন্দেহ নেই যে খ্রিস্টানরা সত্যই আমাদের পিতাকে ভালবাসে এবং তাঁর সেবা করার জন্য তারা যথাসাধ্য চেষ্টা করে। আমি বিশ্বাস করি যে আমরা আসলে যে "সত্য" পেয়েছি তার মধ্যে ধর্ম একটি বড় ভূমিকা পালন করে। আমি সেই ধনী তরুণ শাসকের কথা ভাবি যিনি খ্রীষ্টের প্রতি উপলব্ধি ও ভালবাসা প্রকাশ করেছিলেন কিন্তু খ্রিস্টের নিজের ব্যক্তিগত ব্যক্তিগত কারণে তিনি স্বর্গীয় আহ্বানকে প্রত্যাখ্যান করেছিলেন (লূক 18: 18-23) এমন লোকেরা আছেন যারা এই আহ্বানকে প্রত্যাখ্যান করেছেন কারণ তারা ডোন না তারা কি করছে জানি না। কিছু... আরও পড়ুন »
হাই 'গডস ওয়ার্ডস ট্রুথ' আপনার মতামত এবং আমার সম্পর্কে প্রশ্নগুলির জন্য ধন্যবাদ; আমি ডব্লিউটি-র শিখানো আরও কিছু অবাস্তবীয় ব্যাখ্যার জন্য আপনার ঘৃণার প্রতি গভীর সহানুভূতি জানাই, এবং এটি আমাকে তাদের নির্দিষ্ট কিছু ব্যাখ্যার সাথে একমত হতে দেখা গেছে, বিশেষত যদি সেগুলিও মানুষকে দাসত্ব করার জন্য অ-খ্রিস্টীয় ও আপত্তিজনক উপায়ে ব্যবহার করা হয়। মধ্যস্থতাকারী, খ্রীষ্টের পরিবর্তে, যিনি একাই আমাদের এবং পিতার মধ্যে সঠিক মধ্যস্থতাকারী। তবে একই কথার দ্বারা, আমাকে কঠোরভাবে পক্ষপাতহীন হতে হবে এবং আত্মা আমাকে যেভাবে দেখিয়েছে তা ধর্মগ্রন্থটি পড়তে হবে, এমনকি যদি তা... আরও পড়ুন »
আমি রসকে পুরোপুরি সম্মত করি। আমি ব্যক্তিগতভাবে পুরো বৃত্তে এসেছি। জেডব্লিউ ধর্মতত্ত্ব 100% গ্রহণ করে, এর প্রতিটি শেষ বিটকে প্রত্যাখ্যান করতে চাইছি, এমনকি নিজেকে বোঝাতে চেষ্টা করেছিলাম যে ট্রিনিটি সম্ভবত সত্য ছিল (কোনও সাফল্য ছাড়াই) true আমি অস্বীকার করেছি এমন কিছু জিনিস স্পষ্টত বাইবেলিক। ডাব্লুটিটি দ্বারা 'নওস' শব্দটি coveringেকে দেওয়ার মতো কিছু মিথ্যা সম্পর্কে জানতে পেরে আমরা দুলটি আমাদের প্রায়শই অন্যদিকে ঘুরিয়ে দেয়। ফলস্বরূপ, বহু বছর ধরে আমি ধরে রেখেছি যে সম্ভবত জেডাব্লু জাতিগুলির সম্পর্কে ভুল, এবং তাদের মধ্যে একটি বিরাট জনতা না হয়ে স্বর্গে যায়... আরও পড়ুন »
আমি অ্যালেক্স রাজি। বা কমপক্ষে একটি নিবন্ধ মন্তব্য বিভাগে আলোচনা শুরু করার জন্য…।
অ্যাপোলোস এবং সর্বোপরি, আমি কেবল বুঝতে পেরেছিলাম যে আমাদের প্রত্যক্ষদর্শী সাধারণ ব্যাকগ্রাউন্ড থাকা সত্ত্বেও আমাকে এখানে প্রত্যেকের মতামত সম্পর্কে প্রচুর পরিমাণে ধারণ করতে হবে, সুতরাং প্রতিটি ব্যক্তির মতামত কী, সে সম্পর্কে কয়েকটি প্রশ্ন জিজ্ঞাসা করা ভাল best নির্দিষ্ট বিবরণ হয়। বিশাল জনতা কি অ-খ্রিস্টান হতে পারে, অ-অভিষিক্ত অর্থে, কোন সংজ্ঞার সাথে আমি সম্মত, উপায় দ্বারা? শাস্ত্রে কি এমন কোন খ্রিস্টান রয়েছে যিনি অভিষিক্ত হন না, ন্যায়সঙ্গত হন, রাজা ও পুরোহিত হিসাবে পবিত্র হন, প্রথম ফল, নতুন সৃষ্টি, খ্রিস্টের মৃত্যুতে বাপ্তিস্ম নেন, খ্রিস্টের দেহের সদস্য ও কনে... আরও পড়ুন »
আমি মনে করি আমাদের ফোরামে না আসা পর্যন্ত আমরা সবাই এই আলোচনাটিকে হিমায়িত করতে পছন্দ করতে পারি। যদি আপনি একটি বক্তব্য দেওয়ার চেষ্টা করেন তবে হতাশাগ্রস্ত হয় তবে এটি পাঠ্যের দেয়ালে হারিয়ে যায়। এছাড়াও, আমি মনে করি উপরের প্রশ্নের তালিকাটি কমপক্ষে 20 টি থ্রেডে আলোচনা করা যেতে পারে। আমরা একবারে অনেকগুলি বিষয় নিয়ে আলোচনা করছি। সুতরাং আমি সম্ভবত আপাতত পশ্চাদপসরণ করব, সবার মন্তব্য এবং মতামত পুনরায় ডাইজেস্ট করব এবং ফোরামটির জন্য অপেক্ষা করব। এটি বলেছিল, আমি মনে করি ইতিমধ্যে কিছু ভিন্ন দৃষ্টিভঙ্গি দেখে দুর্দান্ত লাগছিল। মেলতি, আপনি আমার ইমেল আছে। রস যদি যোগাযোগের পৃষ্ঠার মাধ্যমে আপনার সাথে যোগাযোগ করে... আরও পড়ুন »
অবশ্যই আমি সাহায্য করতে পেরে খুশি হব
রস - এই সাইটে যা আলোচনা করা হয়েছে তার প্রতিরক্ষার জন্য… আমরা প্রায় 2 ঘন্টা সভাগুলিতে সপ্তাহে 2 বার ধর্মগ্রন্থগুলিতে জিবি'র দৃষ্টিভঙ্গি নিয়ে আলোচনা করি তারপরে 21 বছর ধরে আমি বাপ্তিস্ম নিয়েছি এবং "সত্য" । আমার অভিভাবকত্ব আমার বাবা-মায়ের সাথে "শৈশব" থেকেই শুরু হয়েছিল। আমি বিশ্বাস করি যে এমনকি তাদের সর্বদা পরিবর্তিত "সত্য" দিয়েও আমি তাদের দৃষ্টিভঙ্গি বেশ ভালভাবে বুঝতে পারি। আমি স্বীকার করব যে আমি কয়েকটি শিক্ষার সাথে একমত নই। আমি কল্পনার প্রসারিত কোনও স্পষ্ট বক্তা বা লেখক নই তাই আমি by... আরও পড়ুন »
আমি কি একটি পর্যবেক্ষণ করতে পারি? অনেকগুলি দীর্ঘ প্রশ্ন যা বহু প্রশ্ন জিজ্ঞাসা করে সেগুলি যখন আমরা আলোচনার সূত্র ধরে রাখার চেষ্টা করি তখন পাল্টা উত্পাদনশীল হয়ে থাকে। এটি আমি কাউকেই না বলেই বলছি। আমি নিজেই এটির জন্য দোষী হয়েছি, তবে আমি অভিজ্ঞতা থেকে পেয়েছি যে কয়েকটি প্রশ্নের সাথে আঁকড়ে ধরে চলা আরও ভাল, আলোচনার একটি দিককে এগিয়ে নিয়ে যাওয়ার আগে সেই উপাদানটির সমাধান চাইতে। এইভাবে আমরা প্রতিটি বন্ধ বিষয়টিকে একটি রেজোলিউশনের দিকে তৈরি করতে পারি। যখন কোন প্রশ্ন জিজ্ঞাসা করা হয়, আসুন নিশ্চিত হয়ে আসুন আমরা প্রশ্ন করার আগে এর উত্তর দিয়েছি... আরও পড়ুন »
আমি খেলতে দেরীতে এই সবচেয়ে আকর্ষণীয় আলোচনায় আসছি (আমার দোষ), এবং সত্যিই আমার প্রত্যেকের লেখাটি কারওর অবস্থানের ভুল উপস্থাপনা না করার আরও ভাল সুযোগ দাঁড়ানোর জন্য নোট তৈরি করা উচিত ছিল (ভুল করে করা সহজ কাজ)। তবে আমি তা করিনি। আমি স্ক্র্যাচ থেকে পুরো থ্রেডটি পড়েছি। এবং আমি সম্ভবত এটি করার সময় ভেবেছিলাম 60+ মন্তব্য ছিল comments ব্যাকট্র্যাকের পরিবর্তে এবং "কী বলেছিল" পদ্ধতির দিকে যাবার পরিবর্তে, আমি কেবল কয়েকটি সাধারণ পর্যবেক্ষণ করতে চাই এবং তারপরে যারা সম্মত / অসমত তারা অবশ্যই সন্দেহ প্রকাশ করবে এবং আমি... আরও পড়ুন »
অ্যাপল্লো চমৎকার সংক্ষিপ্তসার জন্য আপনাকে ধন্যবাদ। কোনও anyক্যমত্য হওয়ার আগে… গিগাবাইট বা যে কেউ গ্রেট ক্রাউডের স্বর্গে থাকার বিরুদ্ধে তর্ক করছে…। শাস্ত্র থেকে আপনার অবশ্যই নির্ধারিত পয়েন্টগুলি দিয়ে শুরু করতে হবে। আপনার এক বক্তব্য মন্তব্য করতে…। "দ্বৈত পরিপূরণ ক্লান্তি" ছাড়াও আমার "অ্যান্টিপিকাল" ক্লান্তি রয়েছে। ওটিতে এমন কোনও মন্দির নেই যা জন দেখেছে তার সাথে তুলনীয়। গসপেলগুলিতে এমন কোনও "মহা ভিড়" নেই যা জন যা দেখেছে তার সাথে তুলনা করে। আইএমও জন তাঁর দৃষ্টিভঙ্গির ব্যাখ্যায় আমাদের প্রচুর “ফ্রিবিজ” দিয়েছেন। (প্রকাশিত বাক্য ৫: ৮) আমাদের উচিত... আরও পড়ুন »
হাই গডস ওয়ার্ডস ট্রুথ জবাবের জন্য ধন্যবাদ। আমি কেবল স্পষ্ট করে বলতে চাই যে আমার মন্তব্যটি এই বিন্দু অবধি আলোচনার সংক্ষিপ্তসার হিসাবে অভিপ্রেত নয়। (এটি এইরকম একটি সংক্ষিপ্ত মন্তব্যে যথেষ্ট উদ্যোগ গ্রহণযোগ্য হবে) আমি এখনও কয়েকটি পয়েন্ট তুলে ধরেছি যা এখনও অবধি প্রকাশিত হওয়া মার্জ এবং ডাইভারিং মতামত থেকে আমার সামনে দাঁড়িয়েছিল। আমি আপনাকে 1 নম্বর পয়েন্ট হিসাবে ভুল বুঝেছি তবে আমি যা মনে করি তা থেকে আমি ভেবেছিলাম আপনি এবং আমি সম্ভবত একই পৃষ্ঠায় থাকব যতদূর উদ্বিগ্ন।... আরও পড়ুন »
অ্যাপোলোস- আমাকে পুনরায় বিশ্রাম দিন ... আমি মনে করি আপনি মহা জনগণের স্বর্গে থাকার বিষয়ে আমার মতামতটি সংক্ষিপ্ত করেছেন। Temple মন্দিরের ব্যবস্থা হিসাবে আমরা অবশ্যই চুক্তিতে রয়েছি। আমি উল্লেখ করার চেষ্টা করছিলাম যে মন্দিরের জন্য অ্যান্টিটিপস খুঁজছি, গ্রেট ক্রাউড (এবং এনটি-র সত্যই সর্বাধিক শিক্ষাগুলি) সেখানেই আমরা (জেডাব্লু) জন ভিশনের (এবং দৃষ্টিভঙ্গি ইজিকিয়েল এবং ড্যানিয়েল) ব্যাখ্যা করে আইএমএইচও ভুল করে ফেলেছি। জন আমাদের দৃষ্টিভঙ্গিটিকে সত্যিকারের চেয়ে জটিল করে তুলেছে যখন আমরা আমাদের মতবাদ ব্যাখ্যা করার প্রয়াসে "অ্যান্টিটিপস" সন্ধান করি। এটি হিব্রু 9 ভিত্তিক অভয়ারণ্যের সাথে সম্পর্কিত... আরও পড়ুন »
"এগুলি 1000 বছরের রাজত্বের পরে" অল্প সময়ের "সময়কালে (একটি অবিকৃত সময়কাল) শেষ হয়ে যায়” "
একই বাক্যটিতে "(অল্প সময়ে)" অনুসরণ করা উচিত আমি বলার চেষ্টা করছি যে "সামান্য সময়" পিরিয়ডটি একটি অযাচিত সময়কাল এবং এক হাজার বছর শেষ হওয়ার পরে শুরু হয়।
আমি আলোচনার থ্রেড বৈশিষ্ট্যের জন্য অপেক্ষা করতে পারি না! । আমরা এই থ্রেডের অধীনে সমস্ত জায়গায় বিষয়গুলি নিয়ে আলোচনা করছি। রস- আপনি বিশ্বাস করেন যে কেবলমাত্র 144,000 জনই প্রথম পুনঃনির্মাণ করেছেন। (প্রকাশিত বাক্য ২০: ৪) তবে আপনি বিশ্বাস করেন যে “বাকী মৃত” একজন “আধ্যাত্মিক” অর্থে পুনঃপ্রেরণ করা হয়েছে। জন কি বলে? (প্রকাশিত বাক্য ২০: ৫) মৃতদের আধ্যাত্মিক পুনর্বিবেচনার জন্য শাস্ত্রীয় সমর্থন নেই। ওটি এবং এনটি-তে পুনর্বিবেচনা সর্বদা জীবনের শারীরিক পুনঃস্থাপনকে বোঝায়। আমরা (জেডাব্লু) বলি যে এটি আমাদের ধর্মতত্ত্বের সাথে খাপ খাইয়ে দেওয়ার জন্য একটি "আধ্যাত্মিক" পুনঃনির্মাণ। এই বিশেষ ক্ষেত্রে... আরও পড়ুন »
অ্যালেক্স, আমি 'জবাব' উইন্ডোতে টাইপ করা সামগ্রী হারিয়ে যাওয়ার ব্যথা জানি, সে কারণেই আমি সর্বদা একটি শব্দ নথিতে রচনা করি যা আমি প্রায়শই আপডেট করি এবং তারপরে সাইটে 'অনুলিপি করে আটকান', যাতে আমার সর্বদা ব্যাকআপ থাকে খসড়া জিনিস ভুল হতে হবে। আজ অবধি আপনার সত্যের স্তর অনুযায়ী নিজেকে ভাগ্যবান বা দুর্ভাগ্য হিসাবে গণ্য করুন, এবং এর আধিপত্যের জন্য উপলব্ধি, এখনও 'সমাজ-গৃহ থেকে বহিষ্কার করা হয়নি,' একে অপরের সাথে সত্য কথা বলার জন্য এবং যিশুর মতোই । আপনি বলছেন যে অনেকটা 'সিদ্ধি'-এর সংজ্ঞা উপর নির্ভর করে how কতটা সত্য, কারণ... আরও পড়ুন »
রস, আপনাকে রেভ ২০ সেকেন্ডের পুনরুত্থানের বিষয়টি অস্বীকার করার দরকার নেই কারণ আপনি এটি বুঝতে পারেন না বা কেবল এটি আপনার তত্ত্বের সাথে খাপ খায় না। এটি আরও জোরালো যে এটি হেডিসের সমাপ্তির খুব অল্প সময়ের পরে কথা বলে। যদি হাদিসগুলি আগে খালি করা হয়, 20 বছর পরে, সম্ভবত 1000 বছর পরে ... কেন পরে এটি ধ্বংস হওয়ার কথা বলা হয়েছে? দেখুন কীভাবে অভিষিক্তরা পুনরুত্থিত হয়ে মৃত্যুকে সম্পূর্ণরূপে বেঁচে থাকার পরে 'মৃত্যু যেখানে আপনার স্টিং' বলে। মৃত্যুর বিরুদ্ধে পুনরুত্থান এবং পরবর্তী বক্তব্যের নজির রয়েছে। মেলাতি, 10,20) আমি পারফেক্টএ এবং পারফেক্ট বি সংজ্ঞার সাথে একমত আছি। 1) আমি এখনও বোর্ডে নেই... আরও পড়ুন »
আপনি এমন ধারণা নিয়ে চলেছেন যে মহাক্লেশের সময়ে একজন খ্রিস্টানকে ভাল কাজ করা অনন্ত জীবন পাবে। এর জন্য আপনার কী প্রমাণ আছে?
ইস্রায়েল জাতির জন্য requiredমানের প্রয়োজন নেই, কোথা থেকে শুরু করব তা আমি খুব কমই জানি। ইব্রীয় 11 সম্ভবত। অথবা বিশ্বাসের উপরে একটি শব্দ অনুসন্ধান করুন এবং দেখুন seeশ্বরের নবী দ্বারা তাদের অবিশ্বাসের জন্য কতবার তাদের নিন্দা করা হয়েছিল।
আমি যারা বিশ্বাসের সুযোগ ছিল না তাদের জন্য চিরন্তন জীবনের প্রত্যাশায় বিশ্বাসী।
ইস্রায়েল একটি জাতি হিসাবে আজ্ঞা পালন করা প্রয়োজন। এটা কাজ।
বিশেষ বিশ্বাসবিহীন কেউ আইন সংক্রান্ত আদেশ পালন করতে পারেন এবং ন্যায়বান হন।
এখন, কেউ যদি বিশ্বাস না করে আইন দ্বারা প্রয়োজনীয় কাজগুলি করে যে তা তাদের ন্যায্যতা পেতে পারে? সম্ভবত সম্ভবত না। কিন্তু আদেশগুলি পালন করা তাদের কাজ ছিল। বিশ্বাস অবশ্যই খুব জড়িত।
ঘটনাচক্রে: আমি যথেষ্ট সাক্ষী জানি যারা খ্রিস্টানদের বিশ্বাসের প্রয়োজন ছাড়া সেবায় যায়: আমাদের পাপের জন্য যীশু মারা গিয়েছিলেন।
সুতরাং আপনার কাল্পনিক মুসলিম চিরন্তন জীবনের জন্য একটি সুযোগ থাকবে। কিন্তু সমস্ত অনাচারী, এমনকি যারা Jesusসা মশীহের ভাইদের প্রতি কোন ভাল কাজ করেননি তাদেরও কি অন্যায়কারীদের পুনরুত্থানে ফিরে আসার গুণে অনন্ত জীবনের সুযোগ থাকবে না?
যদি দ্বিতীয় পুনরুত্থান এক্সএনইউএমএক্স বছর পরে হয় তবে পৃথিবীর সমস্ত লোককে শয়তানের বিরুদ্ধে লড়াই করতে হবে এবং গগ এবং মাগোগের যুদ্ধে যিহোবার পক্ষে অবস্থান নিতে হবে।
অন্যায়কারীরা বিচারের পুনরুত্থান পাবে। এর অর্থ দ্বিতীয় মৃত্যুও হতে পারে। আমি নিশ্চিত নই. যদি তারা কোনওভাবে বাঁচে তবে এটি গগ এবং মাগোগের যুদ্ধে মারা যেতে পারে। সুতরাং আমি এটিকে খুব বেশি সুযোগ বলব না।
যে অনেক ব্যাখ্যা। আমরা অধার্মিকদের পুনরুত্থানের অর্থ থেকে অনেক দূরে রয়েছি।
অ্যালেক্স, আমি 'জবাব' উইন্ডোতে টাইপ করা সামগ্রী হারিয়ে যাওয়ার ব্যথা জানি, সে কারণেই আমি সর্বদা একটি শব্দ নথিতে রচনা করি যা আমি প্রায়শই আপডেট করি এবং তারপরে সাইটে 'অনুলিপি করে আটকান', যাতে আমার সর্বদা ব্যাকআপ থাকে খসড়া জিনিস ভুল হতে হবে। আজ অবধি আপনার সত্যের স্তর অনুযায়ী নিজেকে ভাগ্যবান বা দুর্ভাগ্য হিসাবে গণ্য করুন, এবং এর আধিপত্যের জন্য উপলব্ধি, এখনও 'সমাজ-গৃহ থেকে বহিষ্কার করা হয়নি,' একে অপরের সাথে সত্য কথা বলার জন্য এবং যিশুর মতোই । আপনি বলছেন যে অনেকটা 'সিদ্ধি'-এর সংজ্ঞা উপর নির্ভর করে how কতটা সত্য, কারণ... আরও পড়ুন »
গীতসংহিতা ৪:45:১:16 যিশুকে অসংখ্য পুত্রদের পিতা হওয়ার বিধান দিয়েছে, এই কারণেই যিশাইয় ৯: at-এ তাকে “অনন্ত পিতা” বলা হয়। তবে, এটি এমন কিছু লোককে আব্রাহামের মতো ধার্মিক বলে ঘোষণা করা হয়েছিল যে তার ভাই হওয়া থেকে বিরত থাকে।
আমাদের মনে রাখতে হবে যে ওল্ড চুক্তিটি সম্পূর্ণ ছিল এবং কেবলমাত্র ব্যর্থ হয়েছিল কারণ ইহুদিরা তাদের অবিশ্বস্ততার দ্বারা চুক্তি ভঙ্গ করেছিল। তারা যদি এটি না করত তবে তারা রাজত্ব উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত হত। সুতরাং, মোশির মতো বিশ্বস্ত ব্যক্তিরা সেই চুক্তিতে থাকার পুরোপুরি সুবিধার মধ্যে এখনও অন্তর্ভুক্ত থাকতে পারে।
এটি পড়তে হবে ... একবার 1000 বছর শেষ হয়ে গেলে তারা পুনরুত্থিত হবে
ইতিমধ্যে এখানে পয়েন্ট তৈরি করেছেন:
"তারপরে আমি রেভ ২০ সম্পর্কে দুটি পুনরুত্থানের বিষয়ে কথা বলেছি, 20 বছর পরে দ্বিতীয় পুনরুত্থান রেখেছি এবং বলেছি যে প্রথম পুনরুত্থান পবিত্র of
http://meletivivlon.com/2014/02/09/midweek-meeting-comments-feb-10-2014/#comment-8633
এবং বিভ্রান্তি শব্দ পরিপূর্ণতা থেকে উদ্ভূত। রস, মেলতি এবং আমার আলাদা আলাদা সংজ্ঞা রয়েছে। রস এটিকে পবিত্রকরণের দিকে প্রক্রিয়া হিসাবে বর্ণনা করেছেন, মেলতিকে পবিত্র বলে ঘোষণা করেছেন এবং আমি ন্যায়সঙ্গতের অন্তর্নিহিত শর্ত হিসাবে (প্রথম থেকেই) তবে পবিত্র করে স্থায়ী করেছি।
1Co 6: 15-18 আমার পবিত্রতার পূর্বের সংজ্ঞাটিকে নষ্ট করে। অভিষিক্তরা ন্যায়বিচারের চেয়ে বেশি অবস্থায় থাকে। তারা পবিত্র অবস্থায় আছে। আমার তত্ত্বটি পর্যালোচনা করা দরকার।
সুতরাং আমি সমস্ত পরিস্থিতিতে ফলাফল সম্পর্কে চিন্তা করা প্রয়োজন।
আবাস-সাদৃশ্যটি উপমা ব্যবহার করে এখনই এটিকে তিনটি ওড়না বলি।
প্রথম ওড়না = অন্যায্য থেকে ন্যায়বিচারের দিকে
দ্বিতীয় ঘোমটা = কেবল পবিত্র করা থেকে
তৃতীয় ঘোমটা = পবিত্র থেকে স্বর্গীয় পুনরুত্থানের দিকে (অস্থায়ী সংজ্ঞা)
আমি আগামীকাল সংস্কার করার চেষ্টা করব।
অ্যালেক্স- "এই দ্বিতীয় পুনরুত্থান হ'ল বাইবেল যখন বলেছিল যে পুনরুত্থানের কথা বলা হয়েছে:" ধার্মিক (ন্যায়নিষ্ঠ) এবং অধার্মিক (অন্যায়) এর পুনরুত্থান "আমরা একমত হই। এটা আমার বর্তমান বোঝাপড়া। এই কারণেই আমি বিশ্বাসটি বুঝতে পারি না যে "বাকী মৃতদের" জন জন প্রথম পুনর্বিবেচনার পরে উল্লেখ করেছেন, একরকম "আধ্যাত্মিক পুনর্বিবেচনা" গ্রহণ করেছে। আমার দৃষ্টিভঙ্গিতে এ থেকে বোঝা যায় যে দুষ্টরা একটি "আধ্যাত্মিক পুনর্গঠন" অর্জন করতে পারে। (প্রকাশিত বাক্য ২০: ৫) গিগাবাইটের যুক্তিটি হ'ল একরকম জন বলছেন যে "বাকী সমস্ত মৃত" কৃপা আবার জীবিত হয়ে উঠছেন …… তবে তা নয়... আরও পড়ুন »
আমি পরিপূর্ণতা ধারণাকে বিভ্রান্তিকর বলে মনে করি find এই বিশ্বাস অনুসারে দ্বিতীয় পুনরুত্থানগুলি কোথায় পড়বে .. জন বলেছেন যে 1000 বছরের রাজত্ব শেষে তারা পুনরুত্থিত হবে। প্রকাশিত এক্সএনএমএক্স: এক্সএনএমএক্স
মেলাতি, উপরোক্ত আপনার বক্তব্যটির জবাব দেওয়ার আগে আমি 'পাপহীনতা' এবং 'স্বাধীন ইচ্ছা' সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গি সম্পর্কে নিজেকে আরও ভালভাবে পরিচিত করা ভাল বলে মনে করেছি। আপনি বোঝাচ্ছেন যে পাপহীনতা কোনওভাবেই নিখুঁততার তুলনায় গুণগতভাবে নিকৃষ্ট - এবং আমি 'পারফেকশান' শব্দটি কেবল 'উদ্দেশ্য অনুসারে উপযুক্ত' বোঝাতে চাই, কারণ এটি তার চরিত্রের সবচেয়ে উপযুক্ত সংক্ষেপ বলে মনে হয়। তাহলে, কীভাবে আদমকে কেবল 'ইম্পারফেক্ট' পছন্দ করার জন্য নিন্দা জানানো যেতে পারে, কারণ আপনার যুক্তি অনুসারে, তাকে কখনই শুরু করার মতো পরিপূর্ণতা দেওয়া হয়নি? যদি তাকে সঠিক করার 'উদ্দেশ্য' এর জন্য উপযুক্ত করা না হয়... আরও পড়ুন »
রস আমি একটি উত্তরও দিয়েছি, এই থ্রেডে বেশি।
আমাকে জানতে দাও তুমি এটা সম্পর্কে কি ভাবো
http://meletivivlon.com/2014/02/09/midweek-meeting-comments-feb-10-2014/#comment-8633
ইস্রায়েলের পক্ষে ন্যায়সঙ্গত শর্তটি পুরোহিতের মধ্যস্থতার উপর ক্রমাগত নির্ভরতার উপর নির্ভরশীল ছিল।
একইভাবে এটি 1000 বছরের রাজত্বকালে পৃথিবীতে "দেবতাদের লোকদের" জন্য থাকবে।
>> আমি 'নিখুঁততা' শব্দটি ব্যবহার করতে চাই, কেবল "উদ্দেশ্য অনুসারে উপযুক্ত," অর্থ এই শব্দটির একটি সংজ্ঞা। ইংরেজিতে শব্দগুলি প্রায়শই অতিরিক্ত বোঝা হয়ে থাকে, তাই আমি এই নির্দিষ্ট মানবিক অবস্থার বর্ণনা দেওয়ার সময় এখন নির্দোষকে পছন্দ করি। যীশুও নির্দোষ ছিলেন, কিন্তু নিখুঁত নন। তিনি যেসব সমস্যায় পড়েছিলেন তার দ্বারা তিনি নিখুঁত হয়েছিলেন। (ইব্রীয় ৫: ৮,৯) শব্দের একাধিক সম্ভাব্য সংজ্ঞা হারিয়ে যাওয়ার পরিবর্তে আসুন আমরা ধারণাটি বিবেচনা করি যা আমরা শব্দের প্রতিরূপে বিশ্বাস করি। 'এটি যে উদ্দেশ্যে তৈরি হয়েছিল তার জন্য উপযুক্ত' এই অর্থে সঠিক। আমি যে পারফেক্টএ কল করব। পারফেক্টএ যে কোনও কিছুতে প্রয়োগ করতে পারে।... আরও পড়ুন »
মেলাতি, আপনি সেখানে একটি আকর্ষণীয় বিষয় পেয়েছেন, মহাক্লেশ থেকে যারা বেরিয়ে আসে তাদের সম্পর্কে ধার্মিক বলে অভিহিত করা হয়। তবে 'প্রাচীন মূল্যবান' জিনিসগুলিও ছিল এবং তবুও তারা 1000 বছরের রাজত্বকালে নববধূকে জীবনের জলের দিকে পরিচালিত করা ছাড়া তাদের "নিখুঁত" করা যায় না, যারা মহাক্লেশে বেঁচে থাকে তাদের সমান। যদি মোশি এবং আব্রাহামের মতো বিশাল ব্যক্তিত্বরা মশীহের প্রশাসনের অধীনে নিখুঁত হওয়ার প্রত্যাশায় ছিল, তবে আমাদের কী ভাবতে হবে যে ডব্লিউটি-র পার্থিব ভেড়া আজ একরকম আরও পরিপূর্ণতার পথে এগিয়ে গেছে?... আরও পড়ুন »
হাই রস, আপনি বলেছিলেন আমার কাছে একটি আকর্ষণীয় বিষয় আছে, তবে আপনি তা সম্বোধন করেন না? আমি যে উত্থাপিত প্রশ্নের উত্তর না দিয়েছি ততক্ষণ আপনার নিজের যুক্তির লাইন অগ্রসর হতে পারে না। এটি পুনরুদ্ধার করার জন্য: আপনি দাবি করেছেন যে ম্যাথু 25: 31-46 এর মেষগুলি এক হাজার বছর ধরে অবশ্যই পরিপূর্ণতার দিকে কাজ করবে। তবুও, ৩১ নং আয়াতে যিশুকে বিচারের সিংহাসনে বসে দেখানো হয়েছে। তিনি কীভাবে এই মেষদের ন্যায়পরায়ণ ব্যক্তি হিসাবে বিচার করতে পারেন এবং তাদেরকে চিরকালীন জীবন দান করতে পারেন, যদি এই রায়টি ভিত্তিক প্রমাণের ভিত্তিতে তৈরি হওয়ার এক হাজার বছর পরেও থাকে? এখন আপনি উত্থাপিত অন্যান্য বিষয় হিসাবে, আপনি... আরও পড়ুন »
মেলতি আমি উত্সাহিত আপনি এই পয়েন্টগুলি নিয়ে এসেছি! রসের সাথে আমার যে চুক্তি রয়েছে তাতে কিছু পার্থক্য তারা হাইলাইট করে এবং সেগুলির জবাব প্রাপ্য। সুতরাং আমি আশা করি যে বিষয়গুলিতে আমার দৃষ্টিকোণ থেকে আমি আপনার প্রশ্নের জবাব দিতে পারি: উদ্ধৃতি 1: You "আপনি দাবি করেন যে ম্যাথু 25: 31-46 এর মেষগুলি অবশ্যই এক হাজার বছর ধরে পরিপূর্ণতার দিকে কাজ করবে। তবুও, ৩১ নং আয়াতে যিশুকে বিচারের সিংহাসনে বসে দেখানো হয়েছে। তিনি কীভাবে এই মেষদের ন্যায়পরায়ণ ব্যক্তি হিসাবে বিচার করতে পারেন এবং তাদের চিরকালীন জীবন দান করতে পারেন, যদি এই রায়টি ভিত্তিক প্রমাণের ভিত্তিতে তৈরি হওয়ার এক হাজার বছর পরেও থাকে? "... আরও পড়ুন »
হাই অ্যালেক্স, আমি আপনার সাথে একমত হয়েছি যে আমাদের আলোচনার প্রাথমিক পয়েন্টগুলির সাথে আমরা একমত রয়েছি তা নিশ্চিত করতে আমাদের সাবধানতার সাথে আমাদের শর্তাদি সংজ্ঞা দিতে হবে। "সিদ্ধি" ব্যবহার সম্পর্কে আপনার আপত্তি সম্পর্কে, আমি কেবল এটুকু বলতে পারি যে এই শব্দটি ইংরেজিতে বিভিন্ন অর্থ হতে পারে, কিন্তু আমি অ্যাপোলোসকে তার চমৎকার পোস্টে ব্যাখ্যা করা সংজ্ঞা অনুসারে আমার মন্তব্যে এটি ব্যবহার করছিলাম, "আদম পারফেক্ট ছিল কি? “। এই পোস্টটি অনুসরণ করে, আমি আমার দুটি সেন্টকে মূল আলোচনায় যুক্ত করার জন্য একটি প্রকাশ করেছি। তার উপর ভিত্তি করে, অভিষিক্তরা তাদের পুনরুত্থানের (বা রূপান্তর) এ সত্যই নিখুঁত... আরও পড়ুন »
আমি সবেমাত্র আমার 15 অনুচ্ছেদে উত্তরটি পেয়েছি মেলতি কিছু ব্রাউজারের কৌতুক দ্বারা। কত দুঃখজনক 🙁 আমার লেখা সমস্ত কিছুর পুনরাবৃত্তি করার সময় আমার নেই, তাই আমার এতক্ষণ যা ছিল তা সংক্ষেপে জানার চেষ্টা করব। প্রথমে আমি আমার অভিজ্ঞতাগুলি বলছিলাম যে শাস্ত্রীয় আলোচনায় জড়িত থাকার চেষ্টা করার সময় আমি শীতলতা বন্ধ করে দিই, এমনকি পালকীয়দের ক্ষেত্রে প্রাচীনদের জিজ্ঞাসা করার জন্যও শাস্তি পেয়েছি এফডিএস গ্রহণের পুনরায় নিশ্চয়তা সত্ত্বেও একটি বৈধ বাইবেলের প্রশ্ন। তারপরে আমি এখানে যা উপভোগ করি তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করি, হিতোপদেশ ২:: ১ 27 যেমন লোহা লোহাকে তীক্ষ্ণ করে তোলে, তেমনি একজন ব্যক্তি অন্যকে তীক্ষ্ণ করে তোলে। তারপরে আমি "সিদ্ধি"... আরও পড়ুন »
সুতরাং আপনার সমাধানটি এটি একটি 30 অনুচ্ছেদে উত্তর দিয়ে প্রতিস্থাপন করা ছিল? 🙂
যদি আমি আপনাকে সঠিকভাবে বুঝতে পারি তবে তিনটি পুনরুত্থান রয়েছে:
1) এক হাজার বছরের রাজত্ব শুরুর ঠিক আগে বা স্বর্গীয় জীবনে "প্রথম পুনরুত্থান"।
2) ধার্মিকদের পার্থিব পুনরুত্থান, 1,000 বছরের রাজত্বকালে বা সময়ে।
এক্সএনএমএক্স) এক্সএনএমএক্সএক্স বছরের শাসনের পরে অধার্মিকদের পার্থিব পুনরুত্থান শেষ হয়েছে।
এটা কি সঠিক?
2 + 3 1000 বছর পরে উভয়ই একই পুনরুত্থান হবে।
এভাবেই ধার্মিকরা স্বর্গের পৃথিবীতে আদমের মতো অবস্থায় জেগে ওঠে।
অন্যায়কারীদের পুনরুত্থান হয় সরাসরি গেহেনায়, না হয় not আমি এখনও এটি সম্পর্কে নিশ্চিত নই। আদম, জুডাস, সদোম গোমরাহ সম্পর্কে কী? আরেকটি বিষয় ...
Meleti-
“পৌল এখানে অভিষিক্ত খ্রিস্টানদের নিয়ে কথা বলছেন, যারা তাদের পুনরুত্থানের পরে তাত্ক্ষণিকভাবে সিদ্ধি, পাপহীনতা এবং অমরত্ব লাভ করবে, কারণ তারা যিহোবার দ্বারা ধার্মিক বলে ঘোষণা করা হয়েছে। তাদের জন্য কোনও 1,000 বছরের পরীক্ষার সময়কাল নেই; পরিপূর্ণতার দিকে কাজ করে না যেন মনে হয় যে এটি এমন কিছু যা আন্তরিক পরিশ্রমের ফলে অর্জন করা যায়… ”
আমি আপনার সাথে একমত . দেখা যাচ্ছে যে 1000 বছরের রাজত্বের আমাদের শিক্ষাই ক্যাথলিক চার্চের খাঁটি শিক্ষার জেডাব্লু সংস্করণ।
আলেকস, justiceশ্বরের ন্যায়বিচার বা ধার্মিকতার জন্য আমাদের মনে রাখতে হবে যে এটি খৃষ্টান ধর্মের শিরা, সর্বজনীন ইস্যু যা আমরা এই সামাজিক পরীক্ষাটি পৃথিবীতে এখানে চলে আসছি, গত 6000 বছর ধরে। ন্যায়বিচারের দুটি মৌলিক দিক রয়েছে: একটিকে দ্বিপক্ষীয় সম্পর্কের পরিচালনার মতো 'প্রাকৃতিক ন্যায়বিচার' বা 'চুক্তিভিত্তিক ন্যায়বিচার' বলা যেতে পারে এবং অন্য দিকটি নিখরচায় এবং আশীর্বাদ হিসাবে একতরফা, সার্বভৌম বরাদ্দ এবং বিনামূল্যে স্বেচ্ছাসেবী দেওয়া এবং গ্রহণ করা। উদাহরণস্বরূপ: যে কোনও একটিকে তৈরি করার জন্য partশ্বরের পক্ষ থেকে কোন বাধ্যবাধকতা নেই এবং কোনও ব্যক্তিরও এর কোনও দায়বদ্ধতা নেই... আরও পড়ুন »
'প্রথম পুনরুত্থানটি কখন ঘটে' থ্রেডে অ্যালেক্স, আপনি এখনই মেলিটিকে নিম্নলিখিত প্রশ্নটি জিজ্ঞাসা করেছেন, আমি এখানে সম্বোধন করতে চাই, জিনিসগুলিকে 'একই পৃষ্ঠায় রাখতে', যাতে কথা বলতে হয়, কোয়েট: " ম্যাথু আরমাজেডন সম্পর্কে কোথায় কথা বলবে? কেবল উল্লেখ জিটি। আপনি কি যিশুর দ্বারা ছাগলের উপরে রায় প্রমাণ করতে পারবেন যে আর্মাগেডনের সমান? এখন জিজ্ঞাসা করুন, এটি একটি আকর্ষণীয় প্রশ্ন, তবে আমি মনে করি যে ২ টি থেস ১ এই ক্ষেত্রে আমাদের সহায়তা করতে পারে, কারণ পল সেখানে বলেছে যে আমাদের উপর যে মহাক্লেশ হবে তা নির্দিষ্ট সময়ে বিনষ্ট হবে will... আরও পড়ুন »
ইব্রাহিমের সম্পর্কে আমার অবস্থান স্পষ্ট করার জন্য। আমি বলিনি যে সে "স্বর্গে যাবে"। এটি আমার যুক্তি থেকে অনুসরণ করে না। আমি বলেছিলাম যে "সম্ভব হতে পারে" Abrahamশিক ন্যায়বিচারের দৃষ্টিকোণ থেকে ইব্রাহিম "প্রথম পুনরুত্থান" পেতে পারেন। সুতরাং আমি বিশ্বাস করি যে, যিহোবা যদি এটি গ্রহণ করতে চান, তবে তিনি নতুন চুক্তির বাইরেও থাকতে পারতেন। খেলতে থাকা অন্যান্য কারণও রয়েছে, যা তাকে এই প্রচুর প্রাপ্তি থেকে বাদ দিতে পারে। উদাহরণস্বরূপ, ন্যায্য মহান জনতার সাথে কী ঘটে যায় যা গোগ এবং মাগোগের যুদ্ধেও বিশ্বস্ত? তারা এছাড়াও থেকে যোগ্যতা অর্জন করবে... আরও পড়ুন »
তিনি মেলতি, আপনার উদ্বেগ উত্থাপনের জন্য ধন্যবাদ, আমি তাদের কয়েকটিকে সম্বোধন করার চেষ্টা করব: প্রকাশিত বাক্য 5 আমাদেরকে 'প্রত্যেক গোত্র, জিহ্বা, জনগণ ও জাতি' থেকে 'ব্যক্তি' কেনার জন্য রাজাদের রাজত্ব গঠনের বিষয়ে বলেছিল এবং 'পৃথিবীতে' যাজকরা। তারপরে, প্রকাশিত বাক্য 14 এ, আমরা 144000 কে 'পৃথিবী' এবং 'মানবজাতির' মধ্য থেকে 'কেনা' হিসাবে দেখছি, যার অর্থ এই পুরোহিতেরা একসময় পৃথিবীর ',' একই 'পৃথিবী' যা গঠিত হয়েছিল ' প্রতিটি উপজাতি, জিহ্বা, মানুষ এবং জাতি, যার উপরে তারা পুরোহিত এবং রাজা হিসাবে শাসন করবে, যা আমাদের জানিয়েছে যে সমস্ত... আরও পড়ুন »
আমি ধরে নিচ্ছি যে আপনি মেষ এবং ছাগলের নীতিগর্ভ বর্ণনা অনুসারে মেষদের সাথে দুর্দান্ত লোককে যুক্ত করছেন। আমি বলছি যে আপনি যে লিঙ্কটি করেছেন তা অজান্তেই যীশুর ভাইদের প্রতি ভাল করা হিসাবে দেখিয়েছেন। যদি আমি সঠিক উপসংহার টেনে নিয়েছি, তবে আপনার যে উল্লেখটি এই যে, এই দৃষ্টান্তের ভেড়া সম্পর্কে যিশু যা বলেছিলেন তার এক হাজার বছরের ব্যবধানে তাদের সিদ্ধ করতে হবে বলে মনে হয়। আপনি দেখুন, ছাগলগুলি চিরন্তন কাটতে যায় এবং মেষগুলি অনন্ত জীবনে চলে যায়। ভেড়াগুলিকে "ধার্মিক ব্যক্তি" বলা হয়। (ম্যাট। 1,000: 25-31) যদি Godশ্বর বিচার করেন... আরও পড়ুন »
আমি আমাদের ধারণা বুঝতে আপনার ট্র্যাক মনে করি!
মেষগুলি কীভাবে একটি দল হিসাবে আশীর্বাদপ্রাপ্ত তা লক্ষ করুন।
পূর্বের ইস্রায়েল জাতির মতো, পুরোহিত বলিদানের দ্বারা তারা যতক্ষণ উপকৃত হবে ততদিন তারা যিহোবার সামনে ন্যায্য। এই কারণেই তাঁবুর বা মন্দিরের বাইবেলে তাদের মধ্যবর্তী বাইবেলের উপরে এত বেশি জোর দেওয়া হচ্ছে।
এই ব্যবস্থাটি প্রত্যাখ্যান করার পরিণতি দ্বিতীয় মৃত্যুর দাবিদার, এমনকি যদি তারা আগে অনন্ত জীবন দৃষ্টিতে ন্যায়সঙ্গত অবস্থানে ছিল।
অ্যালেক্স, ঠিক আছে, আমি আপনার মন্তব্যগুলি পুনরায় পড়া শেষ করেছি, যা আমার আগের পোস্টগুলিকে অনুপ্রাণিত করেছিল, আমি সেগুলিতে কিছু উপেক্ষা করেছি কিনা তা দেখার জন্য, কারণ আমি যে জিনিসগুলি দেখছি তার সাথে চুক্তিতে আপনার এতগুলি বিবরণ রয়েছে, যা তারা পারবেন না তবে হতে পারে আমাদের সাধারণ উত্স থেকে প্রাপ্ত। আমি ধরে নিয়েছি যে 'শেষ শিঙা'র প্রতি আপনার উল্লেখটি বোঝায় যে আপনি মথি ২৪:৩১ পদে যাকে নিয়ে কথা বলছেন, মহাক্লেশের সমাপ্তির ঠিক পরে, যখন' হারপাজো 'সংঘটিত হচ্ছে, কারণ যীশুতে ঘুমোতে হবে তাদের ততক্ষণ অপেক্ষা করুন, আমাদের সাথে একসাথে ধরা পড়ার জন্য,... আরও পড়ুন »
হাই রস, Divশ্বরিক বিচার সম্পর্কে। মূলত আমি ন্যায়পরায়ণতায় বিশ্বাস করি, প্রত্যেকের একই আচরণ করা উচিত। চিরজীবনের জন্য পরিমাপের নিয়মটি হ'ল: "ন্যায়সঙ্গত অবস্থায় আনুগত্য প্রমাণ করুন।" ব্যতিক্রম হ'ল প্রত্যক্ষ এবং ইচ্ছাপূর্ন নিপীড়ন বা Godশ্বরের বিরোধিতা, তাঁর আত্মা, তাঁর উদ্দেশ্য, অভিষিক্ত। এই ক্ষেত্রে এই জাতীয় ব্যক্তিকে ধরে নেওয়া যথেষ্ট "ন্যায্য", ন্যায্য হলেও, অনুগত প্রমাণিত হবে না। এখানে আমি প্রদর্শন করব যে আমি কীভাবে বিশ্বাস করি যে যিহোবার ন্যায়বিচার সবার জন্য সমানভাবে পরিচালনা করে: ১. আদমকে ন্যায়সঙ্গত অবস্থায় সৃষ্টি করা হয়েছিল। এটি তাকে approachশ্বরের কাছে যেতে দেয়। ২. আদমকে ডিফল্টরূপে অনন্ত জীবন দেওয়া হয়নি।... আরও পড়ুন »
দুই বোনের মধ্যে দ্বিতীয় আলাপ চলাকালীন আমি গতকাল বৈঠকে ক্রচিং ছিলাম। বাইবেলের ছাত্রী খেলে এক বয়স্ক বোন দাবি করেছিল যে তার স্বর্গীয় আশা রয়েছে এবং তারপরে প্রথমবার বোন তাকে ধর্মগ্রন্থের সাথে কথা বলার চেষ্টা করেছিল এবং অবশ্যই পুরো মণ্ডলী হাততালি দিয়েছিল ..
নিডের গ্লাসে, আমার কাছে এটি আমাদের বার্তাটির সাথে অন্যতম একটি মৌলিক সমস্যাটির সমষ্টি করে। আমরা নিউ টেস্টামেন্ট খ্রিস্টীয় আশা থেকে দূরে লোকদের কথা বলতে প্রশিক্ষিত হয়। ধিক্ ব্যবস্থার শিক্ষক ও ফরীশীরা, ভণ্ড! কারণ তুমি স্বর্গরাজ্যকে মানুষের সামনে বন্ধ করে দিয়েছিলে; কারণ আপনারা নিজেরাই প্রবেশ করেন না, বা পথে পথে যারা প্রবেশ করছেন তাদেরও আপনি অনুমতি দিচ্ছেন না। (ম্যাট ২৩:১৩) এমনকি যদি রাদারফোর্ড “দু'জন খ্রিস্টান আশা” মতবাদটি সত্যই ছিল, তখনও আমাদের অধিকার কী লোকদের বাইরে কথা বলার ছিল? একটি আশা না অন্যটি? সর্বোপরি আমাদের উচিত... আরও পড়ুন »
ঠিক ঠিক অ্যাপোলোস যেহেতু আমি এখনই আমার পুত্রপুত্র এবং যিহোবাকে আমার স্বর্গীয় বাবা হিসাবে সত্যকে গ্রহণ করেছি এবং খুব দূরের ভবিষ্যতে নয়, তাই আমি এ সম্পর্কে প্রচুর আনন্দিত বোধ করি এবং এটি আমার জন্য দুঃখজনক যে আমরা সবাই অন্যথায় শর্তযুক্ত হয়েছি। আমি এই সপ্তাহে একজন প্রবীণকে এই বিষয়ে কথা বলার মতো সাহস জাগিয়ে তুললাম, আমার দৃ resolve় প্রতিজ্ঞায় আমি অংশ নেব। তিনি আসলে আমার জন্য সত্যিই খুশি ছিল। আমি তাকে জিজ্ঞাসা করেছি যে সে কি কখনও এইভাবে অনুভব করে এবং তিনি স্বীকার করেছেন যে তিনি প্রায়শই এটি সম্পর্কে চিন্তাভাবনা করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি মাঝে মাঝে ভেবেছিলেন আমাদের এক আশা বিশ্বাস করার শর্ত হতে পারে... আরও পড়ুন »
বর্তমানে, আপনি পারবেন না। আমরা প্রত্যেককে উন্নত সম্পাদনা বৈশিষ্ট্য দেওয়ার চেষ্টা করতে যাচ্ছি।
হাই 'গডস ওয়ার্ডস ট্রুথ' হ্যাঁ, প্রথম পুনরুত্থানের সেইগুলি হবে '144000', যা সংখ্যাটি আক্ষরিক বা প্রতীকী বা উভয় হতে পারে। প্রকাশিত বাক্য ১৯-এর 'বিশাল জনতা' বেহেস্তে রয়েছে, তবে chapter অধ্যায়ে 'বৃহত জনতার' সাথে একরকম হতে পারে না কারণ তারা মহান বেশ্যাবৃত্তির হাতে তাঁর দাসদের রক্তের প্রতিশোধ নিয়েছিল বলে তারা জাহের প্রশংসা করেছিল, যা এর আগে ঘটেছিল the আর্মাগেডনের যুদ্ধ, যার মধ্য দিয়ে chapter অধ্যায়ে 'মহান জনতা' এখনও সেই পর্যায়ে যায়নি; সুতরাং 19 অধ্যায়ে 'দুর্দান্ত জনতা' কেবল ফেরেশতাদের ভিড় হতে পারে, তাই হবে না... আরও পড়ুন »
আপনি অনুমান করছেন যে মহাক্লেশ হ'ল আর্মাগেডন। এটি আগে এসেছিল বলে মনে করার কারণ রয়েছে। মাদুর। 24:29 উদাহরণস্বরূপ। এছাড়াও রায়টি আর্মেজেডনের আগে আসবে। জিটি যদি বাবিলের সর্বনাশ হয়, তবে এর শেষ এবং আর্মেজেডনের শুরু হওয়ার মধ্যবর্তী ব্যবধানে আপনারা যারা জিটি পেরিয়ে যাবেন তাদের যোগ্য বলে গণ্য করা হবে এবং স্বর্গে নিয়ে যাওয়া হবে। ১,৪৪,০০০ সমস্ত পুনরুত্থিত খ্রিস্টানকে প্রতীকীভাবে উল্লেখ করতে পারে, যখন বিরাট জনতা মহাক্লেশের সময়ে জীবিতদের বোঝায়। এইগুলিতে যেগুলি রয়েছে তার থেকে পৃথক... আরও পড়ুন »
মেলাতি, অভিষিক্তরা দুর্দশার পরেও পুনরুত্থিত হয় না, কিন্তু প্রজন্মের যারা মারা যায়নি তাদের সাথে একসাথে মেঘে জড়িয়ে পড়ে। (1 থেস 4) বাইবেল বলে যে তারা একসাথে চলেছে। সিলযুক্ত একটি শরীর আছে। প্রকৃতপক্ষে, ম্যাথিউ 24:31 দেখুন এবং রেভ 7: 1 এর সাথে তুলনা করুন। শেষ শিঙা নিয়ে একটি অধ্যয়ন করুন এবং আপনি কী বোঝাতে চাইবেন তা আপনি দেখতে পাবেন। সমাজ কেবল বলেছে যে অভিষিক্তরা ইতিমধ্যে স্বর্গে রয়েছে কারণ তারা বিশ্বাস করে যে আগমনটি ১৯১৪ সালের কাছাকাছি ছিল। এটি এখনও ভবিষ্যতে…। পার্শ্ব নোটে, আমি এটি বিবেচনা করছি... আরও পড়ুন »
আমি একমত. আমি লিখেছি a পোস্ট কয়েক বছর আগে এটি।
রস- আমরা কোন ধর্মগ্রন্থটি ব্যবহার করতে পারি যে জন বলছেন যে তিনি যে বিশাল জনতার কথা বলছিলেন তা এখন তিনি ১৯: ১,২ এ ফেরেশতাগণ? যতক্ষণ না জন এই দর্শনে যা দেখেছিলেন তা ব্যাখ্যা করার সময় অবিশ্বাস্যরকম বিভ্রান্ত হওয়ার চেষ্টা না করে ... তিনি প্রকাশিত কালজয়ী জুড়ে বিভিন্ন ধরণের আধ্যাত্মিক প্রাণী / প্রাণী দেখার কথা উল্লেখ করেছেন এবং :19:১১ এ তিনি আমাদের বলেছেন যে তিনি ফেরেশতাদেরও দেখেছেন। সুতরাং স্বর্গদূতেরা, যারা স্বর্গে আছেন, তাদেরকেও মহান ক্রাউড হিসাবে চিহ্নিত করা যায়? জন তা বলে না। বড় লোক ইতিমধ্যে আমাদের জানিয়ে দিয়েছে যে বিশাল জনতা কারা… তারা... আরও পড়ুন »
হাই আফ্রিকা,
এটি সম্ভবত যা আছে তার একটি দুর্দান্ত ব্যাখ্যা
জ্যাকব এর ক্ষেত্রে পর্দার আড়ালে চলেছে
এবং এষৌ, এবং আমার মন্তব্যের চেয়ে অনেক ভাল যুক্তি দিয়েছিল
এই থ্রেডের শুরুতে; ভাল দাগযুক্ত, এবং জন্য ধন্যবাদ
এটি এখানে ভাগ।
হাই অ্যালেক্স, আপনি বলেছেন যে। উদ্ধৃতি: “আমাদের [আদিপুস্তকগণ এবং 'জাতিগণ' আর্মেজেডনে বেঁচে থাকবে] তা বিবেচনা করার জন্য সম্ভবত আমাদের জন্য এক ধাক্কা বলে মনে হয়েছে, যিহোবা আমাদের সমস্ত কিছু শিখিয়ে দেওয়ার পরেও জাতিদের ধ্বংস করতে আসছেন। কিন্তু যিহোবা জানেন যে তিনি কী করছেন এবং আমাদের রাজা যিশুর প্রতি আমাদের আস্থা রাখতে হবে। ” অনাবৃত এটি একটি ভাল বিষয়, এবং দেখায় যে সমস্ত জাতির লোকদের মধ্যে একটি সংখ্যালঘু লোক থাকবে যারা আগত NWO জন্তুটিকে প্রশংসার সাথে অনুসরণ করবে না, ঠিক যেমন সখরিয় বলেছিলেন: “এবং এটি অবশ্যই ঘটবে [যে], সবাই যারা... আরও পড়ুন »
হাই অ্যালেক্স, আমি সেখানে 'এক আশা' থাকার বিষয়ে আপনার সাথে একমত হয়েছি যাতে খ্রিস্টানরা উদ্ধার লাভ করে, যা দেখার পরে প্রশ্নে আসে যে যারা পার্থিব ভবিষ্যতে প্রত্যাশার জন্য তৈরি হয়েছিল তারা কোনওরকমে এতে রক্ষা পেয়েছে। এখন আমি সম্মত হয়েছি যে এটি অন্যদের জন্য স্বর্গকে বন্ধ করে দেওয়া সত্যই এই আশ্বাসে নিজেরাই প্রবেশ করতে চাইছে না বলে ইঙ্গিতযুক্ত, তবে তবুও, সত্যিকার অর্থে যে কেউ God'sশ্বরের আত্মার দ্বারা অভিষিক্ত হয়েছেন, তারা মাংস ও রক্ত থেকে বিস্মৃত হবেন না Godশ্বরের আহ্বান শুনে এবং গ্রহণ করে এবং মেষশাবকের অনুসরণ করি না... আরও পড়ুন »
রস আমি একটি বিস্তৃত পোস্ট করেছি:
http://meletivivlon.com/2014/02/09/midweek-meeting-comments-feb-10-2014/#comment-8545
আপনি কি যত্ন সহকারে এটি পর্যালোচনা করতে পারেন এবং আমাকে কী বলে মনে করেন?
এছাড়াও আমি এই পোস্টে থমাস উল্লেখ করেছি:
http://meletivivlon.com/2014/02/09/midweek-meeting-comments-feb-10-2014/#comment-8527
আমরা জানতে চাই যে আমাদের মতপার্থক্য রয়েছে বা একই চিন্তায় রয়েছে।
আমি এখনও অন্যদের সাথে দেখা করি নি যারা এইভাবে এটি 'ঠিক' দেখেন। আমি যতদূর জানি এটি একটি দুর্দান্ত উপন্যাস বিবেচনা, কারণ আমি কাউকেই কেসটি করতে দেখিনি এবং আমি যা যা করতে পারি তা পড়ার চেষ্টা করি।
হাই 'গডস ওয়ার্ডস ট্রুথ' আপনার অবস্থানকে আরও কিছুটা ব্যাখ্যা করার জন্য ধন্যবাদ; আমার উপসংহারের ভিত্তিটিও আমাকে আরও ভালভাবে ব্যাখ্যা করা উচিত, যাতে আপনি দেখতে পাচ্ছেন আমি কোথা থেকে আসছি। আপনি 'র্যাঙ্ক এবং ফাইল' গিগাবাইট দ্বারা আপত্তিজনক শাস্ত্রের 'দুটি আশা' ব্যাখ্যার সাথে তার সংযোগের বিষয়টি উল্লেখ করেছেন, যদিও, 'পার্থিব ভেড়াগুলির' জন্য খারাপ ফলাফল যাই হোক না কেন, তুলনা করার সময় তা তুচ্ছ করে তোলে 'পার্থিব শ্রেণীর প্রবীণদের' মাধ্যমে যা জিবি দ্বারা প্ররোচিত হয়েছে তা বোঝার জন্য, ওডব্লিউএন আধ্যাত্মিক ভাই 12000 বিজয় অভিষিক্ত যারা,... আরও পড়ুন »
রস- আমি আপনার প্রতিক্রিয়া প্রশংসা করি এবং আপনার দৃষ্টিভঙ্গি সম্মান। যাইহোক, আপনি ধর্মগ্রন্থগুলি যেভাবে করেন তা দেখতে পাচ্ছি না। সুতরাং স্পষ্টতার জন্য ... আপনি কি বিশ্বাস করেন যে কেবলমাত্র 144,000 স্বর্গে যাবে? জন বলে যে প্রথম পুনরুত্থানের যারা প্রকাশিত হবে 20: 4-6-এ রাজা এবং পুরোহিত হিসাবে শাসন করবে I প্রথম পুনরুত্থানের মধ্যে যারা মোট 144,000 এর কাছাকাছি? আমি আপনার প্রকাশিত বাক্য 19: 1 এর ব্যাখ্যায় সবচেয়ে বেশি আগ্রহী ……?
GodswordisTruth,
144k প্রতীকী হতে পারে ..
আমি এখানে যে ব্যাপক সাড়া ফেলেছি তা কি আপনি দেখেছেন?
http://meletivivlon.com/2014/02/09/midweek-meeting-comments-feb-10-2014/#comment-8545
আমি সত্যিই কিছু প্রতিক্রিয়া উপভোগ করতে হবে
আপনি এই সাইটে করা মন্তব্যে লিঙ্কগুলি কীভাবে পোস্ট করবেন? আমি বুঝতে পারি না…
আমি আপনার মন্তব্যটি একবার দেখে নেব ... আমি সম্মত হই যে 144,000 প্রতীকী হতে পারে।
অবশ্যই জ্যাকব এবং এষৌর অ্যাকাউন্টটি পূর্ব নির্ধারিত বলে মনে হয়। হয়তো কেউ আমাকে এই স্কোর সহায়তা করতে পারে।
কেইন প্রথমজাত, তবুও হাবেল ধার্মিক প্রমাণিত হয়েছিলেন এবং যিহোবার অনুগ্রহ করেছিলেন। এষৌ প্রথমজাত এবং তবুও যাকোব যিহোবার অনুগ্রহ করেছিলেন। জ্যাকব আধ্যাত্মিক যোগ্যতার দ্বারা প্রথমজাতের আশীর্বাদ পেয়েছিলেন এবং তার নামকরণ করা হয়েছিল ইস্রায়েল। একটি জাতি হিসাবে, ইস্রায়েল ছিল প্রথমজাত কিন্তু - বড় আকারে - তাদের উত্তরাধিকারকে বিভ্রান্ত করেছিল। কে সবসময় যিহোবার অনুগ্রহ অর্জন করেছিল? আধ্যাত্মিক প্রথম ফল। আমরা কি স্বর্গে আমাদের আধ্যাত্মিক উত্তরাধিকারকে লালন করি, বা আমরা এষৌর মতো এবং মাংসের জিনিসগুলি মনে করি? আমাদের ধন যেখানে সেখানে, আমাদের হৃদয় হবে। (পাঠককে বিচক্ষণতা ব্যবহার করতে দিন)। লুথার, গ্যালাতিয়ানদের উপর বক্তৃতা, 1535. [9] "উপরে... আরও পড়ুন »
জ্যাকব বনাম এষৌ উত্স: http://ohr.edu/5327 প্রথমত, যখন এসাও অত্যন্ত ধার্মিক ব্যক্তি হওয়ার সম্ভাবনা অর্জন করেছিলেন, তখন তিনি ইচ্ছামতই দুষ্টতার পথ বেছে নিয়েছিলেন এবং চতুরতার সাথে ইসহাককে প্রতারণা করেছিলেন যে তিনিই সেই ব্যক্তি যে তাঁর বাবা তাঁর হতে চেয়েছিলেন এবং তিনি চাইলে তিনি হয়ে উঠতে পারতেন। তবে পরিবর্তে, traditionalতিহ্যবাহী সূত্র অনুসারে, তিনি ছিলেন একজন পেটুক, খুনী এবং ব্যভিচারী, যিনি নিজেকে ইসহাকের উপায়গুলি মনোযোগ সহকারে পর্যবেক্ষণ করে এমনভাবে উপস্থাপন করে “বাবাকে তাঁর মুখের সাথে জড়িয়ে ধরলেন”। এই কারণেই ইসহাক এষৌকে আশীর্বাদ করার কথা ভাবেন। কিন্তু রেবেকা, উদাহরণ দিয়ে... আরও পড়ুন »
হাই রস, আমি আশা করি আপনি আমার চিন্তা অনুসরণ করতে পারেন…। আমি লেখার মাধ্যমে তাদের প্রকাশের ক্ষেত্রে আরও উন্নত হওয়ার চেষ্টা করছি I আমি আপনার মন্তব্যটি আবার পড়লাম এবং এটি দাঁড়িয়ে গেল "দেখেছি যে ইতিমধ্যে একটি স্বর্গীয় আশা রয়েছে, কেন আমাদের 'অন্যটি তৈরি করার দরকার নেই,' যারা এটি তৈরি করে না, তাদের যেন Godশ্বরের পুত্রদের পরিচয় ছিল was খ্রিস্ট যীশুতে willশ্বরের ইচ্ছা সন্তুষ্টির ভিত্তিতে ইতিমধ্যে পূর্বনির্ধারিত নয়, পরিবর্তে কার্য সম্পাদনের উপর নির্ভর করে... আরও পড়ুন »
প্রকৃতপক্ষে এমন কিছু লোক আছে যারা পৃথিবীতে বাস করবে, তবে কি আমাদের লক্ষ্য হিসাবে এই প্রচেষ্টা করা কি সঠিক? এমনকি এত অহংকার (বা অজ্ঞানতার সাথে, নির্ভর করে) যখন কেবল একটি আশা থাকে তখন কি তাকে "আশা" বলে? অনুশীলন 1: এফিসিয়ানস 4: 4-5, দ্বি-প্রত্যাশী মতবাদের মতামত অনুসারে মূল থেকে পরিবর্তিত: এখানে [দুটি] দেহ এবং একটি আত্মা রয়েছে, যেমন আপনাকে ডাকা হয়েছিল যখন [দু'জনের একটি] আশার দিকে ডাকা হয়েছিল; এক প্রভু, [দুই] বিশ্বাস, [দুটি] বাপ্তিস্ম; দুটি সংস্থা: (1) ছোট্ট পাল এবং (2) অন্যান্য ভেড়া দুটি আশা: (1) স্বর্গীয় এবং (2) পার্থিব দুটি বিশ্বাস: (1) যিশু মারা গেলেন... আরও পড়ুন »
তারপরে আবার যদি আমরা ওসামের রেজারের নীতির মাধ্যমে এটি সরল করি: পল এটিকে এইভাবে সংক্ষেপে বলেছিলেন (১ করিন্থীয় ২:১৪, ১৫) "তবে একজন দৈহিক মানুষ Godশ্বরের আত্মার জিনিসগুলি গ্রহণ করে না, কারণ তারা বোকামি are তার; এবং তিনি জানতে পারবেন না, কারণ তারা আধ্যাত্মিকভাবে পরীক্ষা করা হয়। 1 তবে আধ্যাত্মিক মানুষ সত্যই সমস্ত কিছু পরীক্ষা করে দেখেন, কিন্তু তিনি নিজেই কোনও মানুষই পরীক্ষা করেন না। '
অ্যালেক্স আপনার দুর্দান্ত মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। আমি আপনার যুক্তি অনুসরণ করি কিন্তু আমি দ্বন্দ্ব বোধ করছি (উপবৃত্তির কারণ হতে পারে?) আমার প্রশ্ন হ'ল আমি যদি মারা না গিয়ে আরমাজেডনে বেঁচে থাকি তবে কীভাবে আমি স্বর্গে যাব? পরমানন্দ? আমরা যে "আশা "টি প্রায়শই উল্লেখ করি তা কি পুনরুত্থানের আশা ঠিক? IMO OT মৃত্যুর পরে বা পৃথিবীতে পুনরুত্থানের বিষয়ে অস্পষ্ট। আমি এই বিশ্বাসের দিকে ঘুরে আসছি যে জেডাব্লু'র পক্ষে নতুন চুক্তি থেকে ওল্ড চুক্তি থেকে আলাদা করার কোনও শাস্ত্রীয় ভিত্তি নেই। (মথি ৮: ১১.১২ ইব্রীয় ১১: ১৩-১;; ইব্রীয় ১১: ৮-১০; ইব্রীয় ১২:২২; , 8 এবং... আরও পড়ুন »
মাংসে মরতে আপনাকে অবশ্যই ইচ্ছুক (ইচ্ছুকের উপর জোর দেওয়া) করতে হবে, আপনার দেহ একটি বলিদান পাত্র। মাংস বীজের মতো হয়, যখন সময় হয় ঠিক তখন মারা যায় এবং গাছটিতে পরিণত হয়। যিহোবা একটি নতুন দেহ, একটি আত্মিক দেহের প্রতিশ্রুতি দেন। আমি আপনাকে 1 কো 15 পুরো অধ্যায়টি পড়ার পরামর্শ দিচ্ছি। 1 কো 15:51, 52 (এনডাব্লুটি) দেখুন! আমি আপনাকে একটি পবিত্র গোপন কথা বলছি: আমরা সকলেই মৃত্যুর মধ্যে ঘুমিয়ে পড়ব না, তবে শেষ শিঙা চলাকালীন আমরা এক মুহুর্তে, চোখের পলকের মধ্যে পরিবর্তন হয়ে যাব। শিংগা বাজবে,... আরও পড়ুন »
আলেক্স- আমি আধ্যাত্মিক পুনঃস্থাপনের প্রশংসা করি। আমি মৃত্যুর ভয় করি না। আমি আমার ভাইয়ের জন্য প্রাণ দিতাম। তবে আমি মরতে চাই না এবং অগত্যা স্বর্গে যেতে চাই না। আমি স্বীকার করি যে আমার আকাঙ্ক্ষা ইঙ্গিতের ফলস্বরূপ হতে পারে। তবুও, খ্রিস্ট আমাকে যে মূল্য দিয়েছিলেন তা আমাকে পুরোপুরি উপলব্ধি করতে হবে। আমার "জাগ্রত" হওয়ার পরে আমি 1 করিন্থীয় অঞ্চলে সেই অধ্যায়ে দেখিনি। আমি বিশ্বাস করি যে গ্রেট ক্রাউডের অবস্থানের বিষয়ে আমরা ধর্মতাত্ত্বিকভাবে পৃথক হতে পারি। তবে আমরা একমত যে God'sশ্বরের লোকদের একটি গ্রুপ আছে... আরও পড়ুন »
খ্রিস্টানদের জন্য এক আশাকে আমি যেভাবে দৃed়তার সাথে রক্ষা করেছিলাম, মা আজকের জন্য সত্য সুসংবাদ, আমি এখনও মহান জনতার বিষয়ে আমার বর্তমান বোঝার জন্য শাস্ত্রীয় সমর্থন দিই নি। আমি এক লাইনের যুক্তি দিতে চলেছি, তবে আমার আসলে আরও কিছু আছে, সম্ভবত অন্য কোনও দিন। প্রথমত, এটি পর্যবেক্ষণ করা দরকার যে এই দলটি 144k থেকে পৃথক, যা প্রত্যাদেশে খ্রীষ্টের বধূও বলা হয়। এই কনের সদস্যদের মন্দিরের জীবন্ত পাথরও বলা হয়। ১ পিতর ২: ৪--1 (এনআইভি) আপনি তাঁর কাছে আসার সাথে সাথে জীবন্ত স্টোন মানুষ দ্বারা প্রত্যাখ্যাত হয়েছে কিন্তু byশ্বর তাকে বেছে নিয়েছেন... আরও পড়ুন »
আপনার করা কিছু পয়েন্টটি পরিষ্কার করতে। “খ্রিস্টের কনে” শব্দগুচ্ছটি বাইবেলে প্রকাশিত হয় না, তবে ধারণাটি আসে। আমাদের রয়েছে: (প্রকাশিত বাকী ২১: ২) । .আমি পবিত্র নগরী নিউ জেরুসালেমকে Godশ্বরের কাছ থেকে স্বর্গ থেকে নেমে এসে স্বামীর জন্য সজ্জিত কনের মতো প্রস্তুতও দেখেছি। (প্রকাশিত বাক্য 21: 2-21) । "আসুন, আমি আপনাকে মেষশাবকের স্ত্রী, পাত্রী দেখাব।" 9 অতএব তিনি আমাকে আত্মার শক্তিতে এক বিশাল ও উঁচু পর্বতে নিয়ে গেলেন এবং তিনি আমাকে পবিত্র শহর জেরুজালেমকে Godশ্বরের কাছ থেকে স্বর্গ থেকে নেমে আসতে দেখালেন এবং Godশ্বরের গৌরব পেয়েছিলেন। ।... আরও পড়ুন »
1) আমি মনে করি এটি একটি প্রদত্ত খ্রিস্টের নববধূ, তবে আমি একটি ফলোআপ পোস্টে এটি দৃ to় করার চেষ্টা করব .. আগামীকাল আমি আশা করি। 2) "অতিরিক্তভাবে, আপনি কীভাবে জানবেন যে গ্রেট ক্রাউড 144,000 এর চেয়ে আলাদা?" - এটি আয়াতটি থেকে জানাচ্ছে যে বিশাল জনগোষ্ঠী গণনা করা যায় না, 144 কে তাদের প্রকৃতি অনুসারে, সংখ্যাযুক্ত। এমনকি প্রতীকী অর্থে আপনি বাইবেলের একই অধ্যায়ে আপনার প্রতীকীকরণের বিরোধিতা করবেন না। 3) "144k জিসির একটি উপসেট হতে পারে" - আমার পোস্টে আমি সিজিকে হিসাবে দেখি... আরও পড়ুন »
144,000 এর মতো একটি প্রতীকী সংখ্যা একটি নির্দিষ্ট সংখ্যা বোঝায় না। 12 এবং এর বহুগুণ divineশ্বরিকভাবে সংগঠিত সরকারী বিন্যাসকে বোঝায়। 144,000 বলার পরিবর্তে 144 ব্যবহার করে দেখাতে পারে যে এতে অনেক বড় ব্যক্তি জড়িত রয়েছে। তবে আসুন যুক্তির দোহাই দিয়ে বলি যে এটি কোনও অজানা, তবে নির্দিষ্ট সংখ্যাকে বোঝায়। আসুন 10 মিলিয়ন ডলার খাঁটি যুক্তি দেওয়ার জন্য of এখন বলা যাক দুর্দান্ত ভিড় হ'ল এক কোটি কোটি টাকার একটি উপসেট। ১০ মিলিয়ন হ'ল সমস্ত মানুষ হ'ল যারা নতুন জেরুজালেম তৈরি করে তাদের মধ্যে যারা মারা যাবেনা, তবে তারা পরিবর্তিত হবে। দারুণ ভিড়... আরও পড়ুন »
আলেক্স- আমরা একমত যে এখানে একটি পার্থিব দল এবং একটি স্বর্গীয় দল রয়েছে। রাদারফোর্ড শিখিয়েছিলেন যে একটি পার্থিব দল রয়েছে e তিনি আরও শিখিয়েছিলেন যে পার্থিব দলটি "বিশাল জনতা" ow যাহোক যোহন স্বর্গের বিশাল জনতা দেখেন। সুতরাং পার্থিব দলটি গ্রেট ক্রাউড হতে পারে না। যদি কোনও ধর্মগ্রন্থ লিঙ্কিত থাকে যে "জনতা" জন জন পৃথিবীতে কোনওভাবে দেখেছিল ... আমি এখনও তা পড়তে পারি নি। আমি অন্য সব বিষয়ে আপনার শাস্ত্রীয় বিষয়গুলি বুঝতে পারি…। আমি এই বাধা পেরিয়ে যেতে পারি না। স্বর্গ থেকে আগত এক আত্মা জনকে স্বর্গে আমন্ত্রণ জানিয়ে বলেছিল যে “এখানে এস, আমি... আরও পড়ুন »
রেভ ১ 17-এ বিশাল জনতা কে তা বলে না, এটি অযোগ্য "বিশাল জনসমাগম" ব্যবহার করে, এর অর্থ আপনি যত বড় সংখ্যক দেহই হতে চান তা হতে পারে: রেভ 17: 1 এর পরে আমি শুনেছিলাম কীসের গর্জনের মতো শোনাচ্ছে স্বর্গে এক বিশাল জনতা চিৎকার করে বলে: “হাল্লুজা! পরিত্রাণ এবং গৌরব এবং শক্তি আমাদের toশ্বরের অন্তর্গত, আপনি কোনও জিনিস প্রমাণ করতে এটি ব্যবহার করতে পারবেন না ... এমনকি আমি পিপীলিকা উপনিবেশ সম্পর্কে এই কথা বলতে পারি। তাহলে তুমি সাড়া দাও, না কারণ স্বর্গে পিঁপড়া কলোনী নেই! এবং আমি প্রতিক্রিয়া জানাব: কোনও দেশই স্বর্গীয় আশ্বাসের প্রতিশ্রুতি দেয় না... আরও পড়ুন »
আমার বাবার বাড়িতে অনেক আবাস রয়েছে। । (জন ১৪: ২)
রেভ 17: 1 “এর পরে আমি স্বর্গের এক বিশাল জনতার গর্জনের মতো শব্দ শুনতে পেয়েছিলাম:“ হাল্লুযাহ! পরিত্রাণ এবং গৌরব এবং শক্তি আমাদের toশ্বরের অন্তর্গত…। আপনি কোনও জিনিস প্রমাণ করতে এটি ব্যবহার করতে পারবেন না ... এমনকি আমি পিপীলিকা উপনিবেশ সম্পর্কে এই কথা বলতে পারি। we আমরা যদি তাদের পিঁপড়া কলোনী বলতে না পারি তবে আমরা তাদের ফেরেশতাও বলতে পারি না Revelation (প্রকাশিত বাক্য ১৯: ১, ২) “বিখ্যাত spe ভাষণের জন্য যীশুর অনুসরণকারী“ এক ”লোকও ছিল এবং তারা পৃথিবীতে ছিল with যিশু। আপনি সম্মত হবেন যে এই আয়াতটি নিজের দ্বারা কিছুই প্রমাণ করে না ”। ম্যাথিউ প্রতীকী ভাষা ব্যবহার করছিল না বা সে ভবিষ্যদ্বাণীও করছে না... আরও পড়ুন »
আমি মনে করি আমরা তাতে একমত হতে পারি:
- বিশাল জনতা মহাক্লেশের বাইরে উপস্থিত হবে
- মহাক্লেশ এখনও শুরু হয়নি
- এই সময়ে কেবলমাত্র একটি আশা, একটি গসপেল, একটি ব্যাপটিজম, একটি কল
- প্রচুর ভিড় জেহদের অংশীদার হবে এবং 'তাঁবু' আশীর্বাদ পাবে
- বিশাল জনতা মহাক্লেশের বাইরে উপস্থিত হবে - মহাক্লেশ এখনও শুরু হয়নি - কেবলমাত্র এক আশা, একটি সুসমাচার, একটি ব্যাপটিজম, এই সময় একজন আহ্বান জানাতে পারে - এই বিশাল জনসমাগম জেহসের লোকদের অংশ হবে এবং গ্রহণ করবে ' তাঁবু 'আশীর্বাদ আমার দৃষ্টিভঙ্গি কিছুটা পৃথক। (ক্যাপগুলি জোরের জন্য ... আমি এই শব্দগুলিকে তাত্পর্যপূর্ণ করতে পারি না) - বিশাল জনতা মহাক্লেশ থেকে বেরিয়ে আসবে - মহাক্লেশ কেবল প্রেরিতদের মৃত্যুর পরে শুরু হয়েছিল - এখানে একটি আশা, একটি সুসমাচার রয়েছে, একটি বাপ্তিস্ম এবং এই সময় একটি কল -... আরও পড়ুন »
“তাঁর সমস্ত লোকেরা tentশ্বরের ভবিষ্যতের চুক্তির অধীনে আশীর্বাদের মতো 'তাঁবু গ্রহণ করবে'
এই বাক্যটি অদ্ভুতভাবে বলা হয়।
আমি যা প্রকাশ করার চেষ্টা করছি তা হ'ল শেষ পর্যন্ত God'sশ্বরের সমস্ত লোক (স্বর্গীয় দল এবং পার্থিব দল) tentশ্বরের স্থায়ী (এবং চূড়ান্ত) চুক্তির অধীনে আশীর্বাদের মতো 'তাঁবু' থেকে উপকৃত হবে। (স্বর্গীয় দল এক পর্যায়ে পৃথিবীতে বাস করেছিল এবং "মানবজাতির" অংশ ছিল তাই "মানবজাতি" শব্দটি উভয় দলের সমন্বিত))
হাই 'গডস ওয়ার্ডস ট্রুথ,' দয়া করে খণ্ডন করুন, আপনি যদি পারেন তবে শাস্ত্রীয় কারণগুলি আমি আমার আগের পোস্টে দিয়েছি, যাতে প্রচুর জনতা একটি পার্থিব শ্রেণীর লোক about ঠিক আছে, প্রকাশিত বাক্য in-তে, আমরা প্রচুর জনসাধারণকে কেবল ১৪৪০০০০ সিলিং করার পরে এবং তারপরে মহাক্লেশ থেকে বেরিয়ে আসতে দেখি। এ থেকে যে কেউ অনুমান করতে পারত যে তারা 'ইস্রায়েলের বারোটি উপজাতি', যাদের মধ্য থেকে ১৪৪০০০ সিল করে দেওয়া হয়েছে the যদিও শাস্ত্রটি সরাসরি এটি বলে না, এই ব্যাখ্যাটি হযরত'সা মশীহের প্রতিশ্রুতির সাথে পুরোপুরি ফিট হবে যে 7 বারো সিংহাসনে বসবে, বিচার করবে... আরও পড়ুন »
হাই রস আপনার উত্তরের জন্য ধন্যবাদ:) আমি আপনার পোস্ট পড়েছি। আপনার উত্তরটি আমি বিভিন্ন বিষয় বলে বিশ্বাস করি তার বিস্তৃত আলোচনা করে। আমি "প্রত্যাখ্যান" পয়েন্টগুলি শুরু করার আগে ... আমি বিশ্বাস করি যে এই বিষয়ে আমার মৌলিক মতামতগুলি কী তা সম্পর্কে আপনার ধারণা পাওয়া ভাল। 144,000 এর পরিচয় সম্পর্কে আমার চিন্তা ধারাবাহিকভাবে গঠন করছে। আমি তাদের মধ্যে বিশ্বস্ত বিশ্বাসী ইহুদিদের অবশিষ্টাংশ হয়ে উঠছি (রোমীয় ১১ আমি দৃ strongly়তার সাথে এর ইঙ্গিত দিয়েছিল) বা প্রথম শতাব্দীর খ্রিস্টানরা।... আরও পড়ুন »
"বৃহত জনতা" "বিশাল জনতা" পড়তে হবে
(এটি আসলে উপরের মন্তব্যে অন্তর্ভুক্ত করা উচিত ছিল .. একটি মোবাইল ডিভাইসে .. আমি কেন আমার মন্তব্য ছড়িয়ে পড়েছি তা নিশ্চিত নই) আমি যখন প্রকাশিত বাক্য ২১: ৩,৪ এ শাস্ত্রটি পড়ি তখন আমি এটিকে একটি সুন্দর উপায় হিসাবে দেখি বাইবেল শেষ…। এখানে একটি সুখী পরিণতি রয়েছে 🙂 এই শাস্ত্রপদ আমাদের বলে যে Godশ্বর তাঁর তাঁবু মানবজাতির উপরে ছড়িয়ে দেবেন এবং তাদের সাথে বাস করবেন। আমি বিশ্বাস করি না যে Godশ্বর আক্ষরিক অর্থে মানবজাতির সাথে বাস করবেন। পরিবর্তে আদমের সাথে Godশ্বরের যে সম্পর্ক ছিল তা মানবজাতির কাছে ফিরে আসবে। তিনি আদমকে যেমন করেছিলেন তেমন মানবজাতির সাথেই থাকবেন। ধর্মগ্রন্থ... আরও পড়ুন »
“উভয় অ্যাকাউন্টে [পুনরায় 7: 14-17; ২১: ২-৪] আমরা wশ্বরকে মুছে ফেলি
'বিশাল জনতা' এবং 'মানবজাতির' কান্না এবং গাইডিং
তাদের ['জাতিসমূহ হিসাবে' 22: 2] জীবনের জলের ফোয়ারা,
এমন কিছু যা কেবল এখানে পৃথিবীতে বাসকারীদের জন্য প্রয়োগ করতে পারে ”
কেন এটি কেবল পৃথিবীতে বাসকারীদের জন্য প্রযোজ্য? "জন প্রকাশ 22: 1 এ বলেছেন," তখন স্বর্গদূত আমাকে জীবনের জল দিয়ে একটি নদী দেখালেন, স্ফটিকের মতো পরিষ্কার, andশ্বরের এবং মেষশাবকের সিংহাসন থেকে প্রবাহিত হয়েছিল ”" সিংহাসন স্বর্গে… ..
বিশাল জনতা তাঁর সিংহাসনের সামনে templeশ্বরের মন্দিরে উপস্থিত বলে মনে হয়, যা এগুলি স্বর্গের মতো প্রদর্শিত হয়, যদি এটি বিশদ না থাকে তবে Godশ্বর প্রকৃতপক্ষে তাঁর তাঁবুটি তাদের উপরে ছড়িয়ে দিয়েছিলেন এবং জীবনের জলের ফোয়ারাগুলিতে তাদের গাইড করেছিলেন। আমরা কি imagineশ্বরের স্বর্গে তাঁর সিংহাসনের সামনে একটি তাঁবু টুকরা কল্পনা করার কথা ভাবছি? আপনি কি সেখানে থাকার জন্য আপনার বসার ঘরে একটি তাঁবু টানছেন? বাড়ি থেকে দূরে স্বল্প সময়ের জন্য কোন তাঁবু থাকার জন্য ব্যবহৃত হয় না? পৃথিবী একটি দুর্দান্ত পিকনিক সরবরাহ করবে না?... আরও পড়ুন »
হাই রস, যে কারণগুলি আমি উপরে বলেছি তা ছাড়াও… আমি উদ্ঘাটনগুলি পড়তে পারি না এবং বিশাল জনতাকে পৃথিবীতে রাখতে পারি না। এমন কোনও ধর্মগ্রন্থ আছে যা আপনি বিশ্বাস করেন যে পৃথিবীতে প্রচুর ভিড় ফেলেছে? উপরে আপনার মন্তব্য পড়ার পরে…। আপনি নীচের শাস্ত্রগুলি কীভাবে ব্যাখ্যা করবেন: প্রকাশিত বাক্য 7: 3,4 "আমরা আমাদের Godশ্বরের দাসদের কপালে সীলমোহর না করা পর্যন্ত পৃথিবী বা সমুদ্র বা গাছগুলিকে ক্ষতি করবেন না” " 4 আর ইস্রায়েল-সন্তানগণের প্রত্যেক বংশের নিকটে সীলমোহর করা এক লক্ষ চুয়াল্লিশ হাজার লোকের সংখ্যা আমি শুনিলাম:... আরও পড়ুন »
"আমি মনে করি হেরোদের মন্দিরের বিষয়ে দৃr়ভাবে সঠিক, তবে হেরোদের মনুষ্যনির্মিত মন্দির বা মরুভূমির তাঁবুতে যিহোবা নিজেই নিখুঁত নির্দেশনা দেওয়ার পরে কি ভবিষ্যদ্বাণী করা উচিত?" আমার চিন্তা ঠিক অ্যালেক্স। যুক্তি বইয়ের অংশটি পর্যালোচনা করার সময় আমি একটি দ্রুত উত্তর খুঁজছিলাম, পরিবর্তে আমার আরও প্রশ্ন রয়েছে। "যদি মন্দিরটি পৃথিবীতে আসে তবে পৃথিবীর লোকেরা কি নাওতে থাকতে পারে?" এই "মন্দির" বা "সিংহাসন" এর উঠোনটি পৃথিবীতে কীভাবে রয়েছে তা জিবি ব্যাখ্যা করার চেষ্টা করে না (যতদূর আমি গবেষণা করে দেখেছি)। যাইহোক, তাদের প্রতিরক্ষায় আমি আমার প্রকাশকে হারিয়ে ফেলেছি... আরও পড়ুন »
আমি এই সাইটে মন্তব্য করেছি তার আগে আমি বিশ্বাস করি ধর্মগ্রন্থগুলি সমর্থন করে যে বিশাল জনতা স্বর্গে রয়েছে। এই সপ্তাহে যুক্তি বইয়ের অংশটি পড়ার সময়, আমার দৃষ্টি আকর্ষণ করা হয়েছিল "স্বর্গ" শিরোনামে "162-168 পৃষ্ঠাগুলি দেখুন" বিভাগেও। বিভাগটির অধীনে যুক্তিতর্ক বইতে প্রকাশিত হয়েছে যে, প্রকাশিত বাক্য ১৯: ১, at পদে উল্লেখ করা “স্বর্গে প্রচুর জনতা” প্রকাশিত বাক্য:: ৯ এর “বিশাল জনতার” সমান নয়। স্বর্গে যাদেরকে "সমস্ত জাতির মধ্যে থেকে" বা মেষশাবকের কাছে তাদের উদ্ধার হিসাবে বর্ণনা করা হয় না; তারা ফেরেশতা। অভিব্যক্তি "দুর্দান্ত... আরও পড়ুন »
এই লিঙ্কটি আপনাকে বেশ কয়েকটি বাইবেলের ভাষ্যগুলিতে নিয়ে যাবে যা “:১৫ এর মন্দিরের "নওস" নিয়ে আলোচনা করবে। http://biblehub.com/greek/7.htm সংক্ষেপে, সংজ্ঞাটি হ'ল একটি মন্দির, একটি মন্দির, মন্দিরের সেই অংশ যেখানে himselfশ্বর নিজে বাস করেন ” স্ট্রংয়ের এনটি অনুসারে: Jerusalem, ναοῦ, ὁ (dwell বাস করতে হবে), Sep সেপ্টেম্বর, জেরুসালেমের মন্দিরটি ব্যবহার করা হয়েছিল, তবে কেবল পবিত্র মন্দির (বা অভয়ারণ্য) নিজেই, পবিত্র স্থান এবং পবিত্রদের সমন্বয়ে holies (ধ্রুপদী গ্রীক ভাষায় মন্দিরের অভয়ারণ্য বা কোষ ব্যবহৃত হত, যেখানে দেবতার প্রতিমূর্তি স্থাপন করা হত, যাকে δόμος, which নামেও ডাকা হয়)... আরও পড়ুন »
ধন্যবাদ মেলতি! আমি বুঝতেও পারি নি যে বাইবেল হাবের পক্ষে এটির জন্য একটি স্পট ছিল… .. সেই ওয়াচটাওয়ারে ১৯৮০ সালের ১৫ ই আগস্ট pp.1980-15 “মহা জনতা” রেন্ডার্স পবিত্র সেবা কোথায়? এতে বলা হয়েছে: "প্রশ্নটি সেই মূল গ্রীক শব্দের চারদিকে ঘোরে যা বিভিন্নভাবে" তাঁবু, "" মন্দির "এবং" অভয়ারণ্য "হিসাবে অনুবাদ করা হয়। উদাহরণস্বরূপ, বাইবেলের বিবরণে যেখানে যিশু খ্রিস্ট হেরোদের মন্দির থেকে অর্থ বদলাকারী ও বণিকদের বহন করেছিলেন, সেখানে ব্যবহৃত মূল গ্রীক শব্দটি না.ওস '। সেখানে আমরা পড়েছি: “যিশু উত্তর দিয়েছিলেন, 'এই অভয়ারণ্যটি [না.ও.এস.] ধ্বংস করুন, এবং তিন দিনের মধ্যে আমি এটি উত্থাপন করব'। ইহুদিরা জবাব দিয়েছিল, 'এটা নিয়ে গেছে... আরও পড়ুন »
আমি মনে করি আপনি আরএনডব্লিউটি-তে রেন্ডারিংটি ভুলভাবে পড়ছেন: যা প্রকাশিত হয়েছে: (প্রকাশিত বাক্য 7:১:15)। । । এই কারণেই তারা Godশ্বরের সিংহাসনের সামনে এবং তারা তাঁকে তাঁর মন্দিরে দিনরাত পবিত্র উপাসনা করে চলেছে; আর সিংহাসনে বসে থাকা লোকটি তাঁর তাঁবু তাদের উপরে ছড়িয়ে দেবে। তারা মন্দির হিসাবে নওসকে সঠিকভাবে উপস্থাপন করছে। সমস্যাটি হ'ল আয়াতের ব্যাখ্যার সময়, তারা এটিকে অভ্যন্তরীণ কক্ষ হিসাবে বিবেচনা করতে চায় না, hশ্বরের সিংহাসন যেখানে পবিত্রতার পবিত্র, কারণ সেই বিশাল জনসমাগম যেখানে আমরা বিশ্বাস করি কেবলমাত্র অভিষিক্ত লোকই থাকতে পারে।... আরও পড়ুন »
আমি এটা ভুল লিখেছি…। এটি অনেক বেশি অর্থবোধ করে। আমি গভীরভাবে খনন করতে আপনার মন্তব্য ব্যবহার করতে যাচ্ছি।
সম্ভবত খুব খারাপ উদাহরণ হ'ল কীভাবে মিথ্যা "মিসিং লিঙ্ক" জীবাশ্মগুলি অগত্যা বিবর্তনকে অস্বীকার করে না। ম্যাগাজিনগুলিতে নওস / হিয়েরন সম্পর্কিত একইভাবে মিথ্যা প্রমাণগুলি পৃথিবীতে কোনও নওসকে অকারণে অস্বীকার করে না। তবে প্রমাণের বোঝা জিবিতে রয়েছে এবং আমি মনে করি না তারা পৃথিবীর মতবাদে জিসির পক্ষে কোনও ভাল কারণ সরবরাহ করেছিল। আমি মনে করি আমি একটি আকর্ষণীয় যুক্তি উন্মোচিত করেছি, তবে এটির কোনও মন্তব্য করার চেয়ে আরও বিস্তৃত প্রয়োজন, তাই আমি এটি নিবন্ধ হিসাবে লিখতে এবং এটি জমা দেওয়ার চেষ্টা করব। তারপরে যুক্তিটি সম্পূর্ণ খণ্ডন করা হলেও আমি খুশি হব... আরও পড়ুন »
আপনি যদি গ্রেট ক্রাউডকে অ-পুরোহিত লেবীয়দের বিপরীতে পুরোহিতের অভিষিক্ত হিসাবে মনে করেন তবে দু'জনেরই পোশাক সাদা হবে এবং উভয়ই উঠোনে একে অপরের পাশে পরিবেশন করবে। রাসেল "তাঁবুগুলি, বৃহত্তর ত্যাগের ছায়াতে" উল্লেখ করেছিলেন যে, তামার যন্ত্রের এই উঠোনটি পৃথিবীর প্রতিনিধিত্ব করেছিল, যখন পবিত্র স্থানটি স্বর্গীয় প্রত্যাশাকে এবং যাহের নিকটে সবচেয়ে পবিত্র স্বর্গীয় উপস্থিতিকে উপস্থাপন করেছে। আমি যে বিনোদন উপভোগ করেছি তার একটি সম্ভাবনা রাসেলের মতোই, যে আজ কোনও জিসি নেই, সুতরাং আপাতত কেবল পুরোহিতের বৃহত্তর সুযোগ-সুবিধার জন্যই এই আহ্বান জানানো হয়েছে, তবে যারা সংক্ষিপ্ত হন তারা এখনও ধরে থাকেন... আরও পড়ুন »
উদ্ঘাটন 21: 3
আর আমি সিংহাসন থেকে একটি উচ্চস্বরে শুনতে পেলাম, "দেখুন! God'sশ্বরের বাসস্থান এখন লোকদের মধ্যে রয়েছে এবং তিনি তাদের সংগে বাস করবেন। তারা তাঁর লোক হবে এবং Godশ্বর নিজেই তাদের সাথে থাকবেন এবং তাদের beশ্বর হবেন।
যদি মন্দিরটি পৃথিবীতে আসে তবে পৃথিবীর মানুষ কি নাওতে থাকতে পারবে?
স্ট্রং এনটি-র প্রসঙ্গে আমার NAOS সম্পর্কে অতিরিক্ত যুক্তি রয়েছে। আমি মনে করি হেরোদের মন্দিরের বিষয়ে দৃ St়ভাবে সঠিক, কিন্তু হেরোদের মনুষ্যনির্মিত মন্দির বা মরুভূমির তাঁবুতে যিহোবা নিজেই নিখুঁত নির্দেশনা দেওয়ার পরে কি ভবিষ্যদ্বাণীকে মডেল করা উচিত? আমি পরেরটির জন্য একটি যুক্তি লিখব।
W02 5/1 কিউএফআর এই বিষয়টিকে সম্বোধন করে, এটি দেখায় যে হেরোদের মন্দিরের বিধর্মীদের কোর্ট এবং মহিলা আদালতের মতো জিনিস যথাযথভাবে কোনও স্বর্গীয় পরিপূর্ণতায় বাতিল করা যেতে পারে।
আপনি ছেলেরা কী নিয়ে আসবে তা দেখার জন্য আমি প্রতীক্ষিত
হ্যাঁ. প্রকাশিত বাক্য says বলে যে প্রতিটি উপজাতির মধ্যে ১২,০০০ নেওয়া হয়েছে, এটি একটি সংখ্যাকে বৃহত্তর সংখ্যা থেকে বিয়োগ করার পরামর্শ দেয়। মোট সংখ্যাটি কী বর্ণিত নয়, তবে এটি একটি বৃহত্তর, পুরোহিতহীন স্বর্গীয় শ্রেণীর ক্ষেত্রে খুব ভালভাবে প্রয়োগ হতে পারে।
আরভি ১১: ১-২-১১ এবং রড * এর মতো একটি নল আমাকে দেওয়া হয়েছিল, যেমন তিনি বলেছিলেন: “উঠে Godশ্বরের মন্দির এবং বেদী এবং সেখানে উপাসনাকারীদের পরিমাপ কর। 11 তবে মন্দিরের মন্দিরের বাইরের উঠোনের জায়গাটি ছেড়ে দাও এবং তা মাপবেন না, কারণ এটি বিভিন্ন জাতির হাতে দেওয়া হয়েছে, এবং তারা পবিত্র শহরটিকে + 1 মাস ধরে পাদদেশে পদদলিত করবে। এই পদগুলিতে বলা হয়েছে যে এখানে একটি মন্দিরের অভয়ারণ্য এবং বাইরের উঠোন রয়েছে। Godশ্বর কেবল উপাসকদের এবং অভয়ারণ্যের সাথেই উদ্বিগ্ন বলে মনে হয়। (আবার, জন বলেছেন... আরও পড়ুন »
"এটি তাত্ত্বিক বর্ণালী উভয় প্রান্তের পুনর্মিলনের জন্য একটি সম্ভাব্য উপায় উন্মুক্ত করে" আমি উভয় পক্ষের মধ্যে খুব আগ্রহী। জিসি পৃথিবীতে যে যুক্তি নিয়ে আমি বিশেষ আগ্রহী। এটি জিবি'র দৃষ্টিভঙ্গি এবং আমি বিশ্বাস করি না যে তারা এটি ভালভাবে ব্যাখ্যা করেছে। প্রকাশিত বাক্যে spiritualশ্বরের আধ্যাত্মিক মন্দিরের জন্য একটি "অ্যান্টিটিপ" তুলনা করার চেষ্টা করার সময়, জিবি 2002 ডব্লিউটি-তে স্বীকার করেছে যে হেরোদের মন্দির "আরও গবেষণা" করার উপর একটি খারাপ উদাহরণ। নিবন্ধ অনুযায়ী তারা বিশ্বাস করে যে সলোমনের মন্দির একটি আরও ভাল তুলনা। ওহী যদিও একটি কথা বলেন না... আরও পড়ুন »
হাই মেলতি, আপনি লিখেছেন, "যদি আপনি জ্যাকবকে মিথ্যা কথা বলতে এবং প্রতারিত করার জন্য তাঁর পিতার আশীর্বাদ ভ্রাতাকে ছিনিয়ে নিতে ইচ্ছুক হয়ে পড়ে থাকেন তবে মনে রাখবেন যে এই লোকেরা আইনবিরোধী ছিল না।" আমি প্রায়শই আমার পূর্বপুরুষদের মূল্যায়নে এটি ব্যবহার করেছি যারা সততা বা সম্মানের কোডের চেয়ে প্রতিশ্রুতিবদ্ধ বীজের ধারাবাহিকতায় বেশি চালিত হয়েছিল, যার অভাব আজ আমাদের মধ্যে রাজনৈতিকভাবে আরও সঠিকভাবে ধাক্কা খায়। আসল বিষয়টি হ'ল, রেবেকাই এই প্রতারণা স্থাপন করেছিলেন। এবং আইজাক ঠিক এটি আপ মনে হয়নি। ইতিমধ্যে আমরা দেখেছি লোট তার কন্যাদের চেয়ে বেশি অফার করে... আরও পড়ুন »
অব্রাহামের সাথে তাঁর বন্ধুত্বের ভিত্তিতে লোট রক্ষা পেয়েছিলেন, আব্রাহাম চূড়ান্ত ত্যাগ স্বীকার করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তেমনি, লোটের চেয়েও খারাপ যিশু খ্রিস্টের প্রতি বিশ্বাসের ভিত্তিতে রক্ষা পেতে পারে।
এছাড়াও লোট যিহোবার দূত দূতদের তাঁর আনুগত্যের বিষয় বিবেচনা করার সময় আনুগত্য দেখিয়েছিলেন। তেমনি জিটিতে অনুশোচনাকারী যারা সৎ হৃদয়কে ধার্মিক বলে মনে হতে পারে। তিন ফেরেশতা তদন্তের জন্য প্রেরণ করা হয়েছিল।
দুঃখিত, ওপরের পোস্টের জন্য আমার নাম দিতে ভুলে গেছি, হ্যাঁ
Modernশ্বরের প্রাক-খ্রিস্টান গৃহশিক্ষকের ব্যবস্থা যেমন ডাব্লুটি-এর আধুনিক প্রতিপক্ষের মতো Christশ্বরের প্রাক-খ্রিস্টান গৃহশিক্ষকের ব্যবস্থা কীভাবে খ্রিস্টের দিকে লোককে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে তার নির্ধারিত কার্যক্রমে স্বাক্ষর করে ব্যর্থ হয়েছে, তবে স্বর্গের রাজত্বকে বন্ধ করে দিয়েছে, তা কি আকর্ষণীয় নয়? এর অভিযোগের আগে, কেবল নিজের মধ্যে প্রবেশ করা নয়, God'sশ্বরের নামী সম্প্রদায় থেকে বহিষ্কার হওয়ার বেদনায় তাদের প্রবেশের অনুমতিও দেয়নি - উদ্যোগী হয়ে সমুদ্র ও শুষ্ক জমি পেরিয়ে গেরেনার পক্ষে দ্বিগুণ দ্বিধাবিভক্তদের জন্য এই ধর্মান্তরিত বিষয়কে দ্বিধায়িত করার জন্য তাদের হিসাবে, যখন বাকীগুলিতে তাদের সহকারী শিক্ষক রয়েছে systems... আরও পড়ুন »