এই সপ্তাহে বাইবেল পাঠ 10 থেকে 12 ড্যানিয়েল অধ্যায় অন্তর্ভুক্ত। অধ্যায় 12 এর চূড়ান্ত আয়াত শাস্ত্রের আরও রহস্যময় অনুচ্ছেদের এক রয়েছে।
দৃশ্যটি সেট করতে, ড্যানিয়েল সবেমাত্র উত্তর ও দক্ষিণের রাজাদের বিস্তৃত ভবিষ্যদ্বাণী শেষ করেছেন। ড্যানিয়েল ১১:৪৪, ৪৫ এবং ১২: ১-৩ এ ভবিষ্যদ্বাণীটির চূড়ান্ত আয়াতগুলি কেবল আমাদের অংশে পরিপূর্ণ হওয়ার একমাত্র অংশটি উপস্থাপন করে। অধ্যায় 11 এর শুরুর আয়াতগুলি মাইকেলকে বর্ণনা করেছে, বড় রাজপুত্র, দুঃখের সময় তাঁর লোকদের পক্ষে দাঁড়িয়েছিলেন যা আমরা মহা দুর্দশা বলে বুঝতে পারি। এরপরে দেখা যাচ্ছে যে ডেনিয়েলের এই দর্শনের একটি এক্সটেনশান রয়েছে যার মধ্যে দু'জন লোক জড়িত রয়েছে, যিনি একজন তৃতীয় ব্যক্তির সাথে কথোপকথন করছেন a তৃতীয় মানুষটি পানির উপরে বলে বর্ণনা করা হয়েছে। ড্যানিয়েল 44: 45 এই তৃতীয় ব্যক্তিকে জিজ্ঞাসা করা দু'জনের মধ্যে একজনকে বর্ণনা করে, "আশ্চর্য বিষয়গুলির শেষ পর্যন্ত কত দিন থাকবে?"
ড্যানিয়েল সবেমাত্র ঘটনার বিস্ময়কর ক্রমটি বর্ণনা করেছেন যা মানব ইতিহাসের সর্বশ্রেষ্ঠ দুর্দশায় পরিণতি পেয়েছে, কেউ নিরাপদে ধরে নিতে পারেন যে এই এই আশ্চর্য বিষয় যা এই দেবদূত জিজ্ঞাসা করছেন। দেবদূত জানতে চান এটি কখন শেষ হবে। (1 পিটার 1:12)
উত্তরে জলের উপরের লোকটি জবাব দেয়, ““ এটি একটি নির্দিষ্ট সময়, সময় এবং অর্ধেক সময় হবে। এবং পবিত্র লোকদের ক্ষমতার টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো করা শেষ হওয়ার সাথে সাথে এই সমস্ত জিনিস শেষ হয়ে যাবে ”" (ড্যান। এক্সএনএমএমএক্স: এক্সএনএমএমএক্স)
আপনি এর অর্থ কি নেবেন?
জল্পনা-কল্পনা না করেই বলা নিরাপদ যে এখানে would বারের সময় হবে - প্রতীকী বা আক্ষরিক হোক - যার পরে পবিত্র লোকদের শক্তি টুকরো টুকরো হয়ে যাবে। এখন এই শব্দগুচ্ছটি "টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো (আপনি ডাব্লুটি লাইব্রেরির "অনুসন্ধান" বৈশিষ্ট্যটি "ড্যাশ *" - স্যান কোটস - ব্যবহার করে অনুসন্ধান করে ব্যবহার করে এটি যাচাই করতে পারেন So) সুতরাং পবিত্র লোকদের শক্তি শেষ করে দেওয়া, হত্যা করা বা ধ্বংস করা যায়। এর পরে, তারপরে ড্যানিয়েল যা কিছু ভবিষ্যদ্বাণী করেছে সেগুলি তাদের সিদ্ধান্তে পৌঁছে যাবে।
প্রসঙ্গে তাকালে, এটি স্পষ্ট যে দেবদূত তাদের চূড়ান্ত অংশ হিসাবে অন্তর্ভুক্ত উল্লেখ করেছিলেন, মাইকেল যে দুর্দশার সময়ে দাঁড়িয়েছিলেন যেমন আগে কখনও হয়নি। Jesusসা মসিহ সেই একই শব্দগুচ্ছটি মহাক্লেশের বর্ণনা করতে ব্যবহার করেছিলেন যা আমরা বুঝতে পারি যে মহান ব্যাবিলনের ধ্বংসের সাথে সম্পর্কিত। সুতরাং পবিত্র লোকদের শক্তির ধ্বংস হওয়া যা সমস্ত বিষয়কে শেষ করে দেয় ভবিষ্যতে অবশ্যই ঘটতে হবে, কারণ এটি সেই দুর্দান্ত জিনিসগুলির সমাপ্তি চিহ্নিত করে যার মধ্যে গ্রেট ব্যাবিলনের ধ্বংস রয়েছে, এটি স্বীকৃত ভবিষ্যতের ঘটনা।
আজকাল আমাদের ড্যানিয়েলের চেয়ে আরও অনেক বেশি কাজ করা উচিত, তাই এটি বিভ্রান্ত হয়ে পড়েছিল তা যথেষ্ট বোধগম্য, এবং তাই একটি অতিরিক্ত প্রশ্ন জিজ্ঞাসা করলেন।
"হে আমার প্রভু, এই বিষয়গুলির চূড়ান্ত অংশটি কী হবে?" (ড্যান। এক্সএনএমএমএক্স: এক্সএনএমএমএক্স)
তাঁকে এত কথায় বলা হয় যে এটি জানা তাঁর পক্ষে নয়। "যান, ড্যানিয়েল, কারণ শব্দগুলি গোপন করা হয়েছে এবং শেষের আগ পর্যন্ত সীলমোহর করা হয়েছে” " (ডান। ১২: ৯) তবে, এটি প্রতীয়মান হয়েছে যে দেবদূত এই অতি আকাঙ্ক্ষিত ব্যক্তিকে একটি শেষ ভবিষ্যদ্বাণীমূলক নিক্ষেপ করেছেন rows এবং তাই আমরা আমাদের পোস্টের শিখরে পৌঁছেছি:
(ড্যানিয়েল 12: 11, 12) 11 “এবং সেই সময় থেকে ধ্রুবক
যেহেতু এই বিষয়গুলির অবসান হওয়া অবধি দেবদূত সবেমাত্র কতটা সময় সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং যেহেতু ড্যানিয়েল এই বিষয়গুলির চূড়ান্ত অংশটি হবে সে সম্পর্কে একটি প্রশ্ন যুক্ত করেছেন, তাই সঠিকভাবে ধরে নেওয়া যেতে পারে যে এক্সএনএমএক্স এবং এক্সএনএমএক্স দিনের সাথে সংযুক্ত রয়েছে পবিত্র লোকদের ক্ষমতার টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো করা এবং অতএব এমন সময় আসবে যখন "এই সমস্ত বিষয় সমাপ্ত হবে"।
এগুলি পুরোপুরি যৌক্তিক বলে মনে হচ্ছে, তাই না?
এটা কি শাস্ত্র সম্পর্কে আমাদের সরকারী বোঝা? এইটা না. আমাদের অফিসিয়াল বোঝাপড়া কী? এর উত্তরের জন্য, আসুন আমরা প্রথমে অনুমান করি যে সরকারী বোঝাপড়াটি সঠিক এবং তাই এটি নতুন বিশ্বে অবিচল থাকবে। নিউ ওয়ার্ল্ডের এক পর্যায়ে ড্যানিয়েলকে পুনরুত্থিত করা হবে।
(ড্যানিয়েল 12: 13) 13 “এবং আপনার নিজের জন্য, শেষ দিকে যান; এবং আপনি বিশ্রাম নিবেন, তবে দিন শেষে আপনি আপনার অনেক কিছুর জন্য দাঁড়াবেন। "
ড্যানিয়েল তাঁর পুনরুত্থানের বিষয়ে প্রথম যে বিষয়টি শিখতে চান সেগুলির মধ্যে একটি তার ভবিষ্যদ্বাণীমূলক বাক্যগুলি কীভাবে পূর্ণ হয়েছিল তা সম্ভবত বলা খুব নিরাপদ ধারণা um আমাদের অফিসিয়াল শিক্ষণটি সঠিক বলে ধরে নিচ্ছি, সেই কথোপকথনটি কীভাবে যেতে পারে তা এখানে:
ড্যানিয়েল: "তাহলে নির্দিষ্ট সময়, সময় এবং অর্ধেক কী পরিণত হয়েছিল?"
মার্কিন যুক্তরাষ্ট্রে: "এটি আক্ষরিক 3 বছর সময়কাল ছিল।"
ড্যানিয়েল: "সত্যই, এবং কখন এটি শুরু হয়েছিল?"
মার্কিন যুক্তরাষ্ট্র: "ডিসেম্বর 1914."
ড্যানিয়েল: "আকর্ষণীয়। এবং কোন অনুষ্ঠানের শুরুটি চিহ্নিত হয়েছে? "
মার্কিন: "আহা, ভাল, আসলে কোন ঘটনা নেই।"
ড্যানিয়েল: "তবে কি সেই বছর সত্যিই বড় যুদ্ধ হয়নি?"
মার্কিন: "আসলে, ছিল, কিন্তু এটি অক্টোবরে শুরু হয়েছিল, ডিসেম্বর নয়” "
ড্যানিয়েল: "সুতরাং ১৯১৪ সালের ডিসেম্বর সেই সময়ের জন্য উল্লেখযোগ্য ছিল যখন পবিত্র লোকদের শক্তি টুকরো টুকরো হয়ে যায়?"
মার্কিন: "না"
ড্যানিয়েল: "তাহলে আপনি কীভাবে জানবেন যে সেই মাসের সময়কাল শুরু হয়েছিল?"
মার্কিন যুক্তরাষ্ট্র: "কারণ আমরা জানি যে এটি ১৯১৮ সালের জুনে শেষ হয়েছে, সুতরাং আমরা তখন থেকে পিছনের দিকে গণনা করি।"
ড্যানিয়েল: "এবং ১৯১৮ সালের জুনে কী হয়েছিল?"
মার্কিন: "এরপরে সদর দফতরের আট সদস্যকে কারাগারে নিক্ষিপ্ত করা হয়েছিল।"
ড্যানিয়েল: "আমি দেখছি তাহলে 3 ½ বার কী উপস্থাপন করেছিল? "
মার্কিন: "এই 3 ½ বছর ছিল এমন সময়কাল যেখানে যিহোবার লোকেরা অত্যাচারিত হয়েছিল, পদদলিত হয়েছিল, তাই কথা বলার জন্য।"
ড্যানিয়েল: "সুতরাং ১৯১৪ সালের ডিসেম্বরে তাড়না শুরু হয়েছিল?"
মার্কিন: "ভাল, আসলে না। ক প্রহরাদানার্থ উচ্চ রক্ষ নিবন্ধ ভাই রাদারফোর্ড মার্চ এক্সএনইউএমএক্স, এক্সএনএমএক্স-এ লিখেছেন, এক্সএনএমএক্স-এর শেষ অবধি কোনও উল্লেখযোগ্য অত্যাচার হয়নি। ভাই রাসেল বেঁচে থাকার সময়ে সত্যই কোনও তাৎপর্য ছিল না। ”[আমি]
ড্যানিয়েল: "তাহলে আপনি কেন বলছেন যে 3 বার 1914 সালের ডিসেম্বরে শুরু হয়েছিল?"
মার্কিন: "এটি তখন শুরু করা উচিত। অন্যথায়, আমরা বলতে পারি না যে এটি ১৯১৮ সালের জুনে শেষ হয়েছিল "
ড্যানিয়েল: "এবং আমরা এটি জানি কারণ ১৯১৮ সালের জুনে পবিত্র লোকদের শক্তি টুকরো টুকরো হয়ে গেছে?"
মার্কিন: "ঠিক আছে।"
ড্যানিয়েল: "এবং এর কারণেই বিশ্ব সদর দফতরের আট সদস্যকে কারাবন্দি করা হয়েছিল।"
মার্কিন: "হ্যাঁ, কার্যত কাজ বন্ধ হয়ে গেছে।"
ড্যানিয়েল: "ভার্চুয়াল" দ্বারা আপনি বোঝাচ্ছেন ...? "
মার্কিন যুক্তরাষ্ট্র: "একটি প্রতিবেদন অনুসারে, ১৯১৪ সালের তুলনায় ১৯১৪ সালের মধ্যে প্রচারের কার্যক্রমে ২০% হ্রাস ছিল।"[২]
ড্যানিয়েল: "সুতরাং" কার্যত বন্ধ "এর অর্থ এটি হ্রাস পেয়েছে 20%” "
মার্কিন: "মূলত, হ্যাঁ"
ড্যানিয়েল: "তবে প্রকাশনা প্রহরাদানার্থ উচ্চ রক্ষ আপনি আমাকে যে ম্যাগাজিন সম্পর্কে বলেছিলেন ... নিশ্চয়ই তখন কি তা বন্ধ হয়ে গিয়েছিল? "
মার্কিন: “ওহ না, আমরা কখনই একটি মুদ্রণ মিস করিনি। এক মাসও নয়। আমরা কেবল প্রিন্ট করা বন্ধ করে দিয়েছি প্রহরাদানার্থ উচ্চ রক্ষ যখন মিথ্যা ধর্মের উপর আক্রমণ শুরু হয়েছিল। সেই সময়েই যখন প্রচার কাজ শেষ হয়েছিল। ”
ড্যানিয়েল: "সুতরাং আপনি কী বলছেন যে যিহোবার লোকদের শক্তি টুকরো টুকরো হয়ে গেছে কারণ এক বছরে প্রচার কাজে ২০% হ্রাস ছিল এবং ম্যাগাজিনগুলির মুদ্রণ বন্ধ হয়নি?"
মার্কিন যুক্তরাষ্ট্র: "হ্যাঁ, ঠিক আছে, নেতারা যখন কারাবন্দি ছিল তখন কী করণীয় তা আমরা জানতাম না।"
ড্যানিয়েল: "তবে কোনওরকমভাবে এখনও ভাইয়েরা মুদ্রণটি পরিচালনা করতে পেরেছিল প্রহরাদানার্থ উচ্চ রক্ষঠিক আছে? "
মার্কিন: "একেবারে। আপনি যিহোবার লোকদের থামাতে পারবেন না। ”
ড্যানিয়েল: "এবং তারা প্রচার কাজে এগিয়ে চলেছে।"
মার্কিন: "হ্যাঁ, সত্যিই!"
ড্যানিয়েল: "এমনকি যখন তারা টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো ছিল।
মার্কিন: "অবিকল!"
ড্যানিয়েল: "ঠিক আছে। বুঝেছি. সুতরাং 1918 সালে একবার পবিত্র লোকদের শক্তি নষ্ট হয়ে গেল, তারপরে আমি অনুপ্রেরণার অধীনে যা লিখেছি সেগুলি শেষ হয়ে গেল, তাই না? উত্তরের রাজা কি তার শেষ সাক্ষাত করলেন? মাইকেল মহান রাজপুত্র তার লোকদের পক্ষে দাঁড়িয়েছিলেন? এবং এমন এক সঙ্কটের সময় ছিল যেমন মানব ইতিহাসে এর আগে কখনও ঘটেনি? ”
মার্কিন: "না, এতদিন পরে তা ঘটেনি। এক শতাব্দীরও বেশি পরে বাস্তবে। "
ড্যানিয়েল: “কিন্তু জলের উপরে যে দেবদূত আমাকে বলেছিলেন যে 'পবিত্র লোকদের শক্তি টুকরো টুকরো হয়ে গেলে' এই সমস্ত কিছু শেষ হয়ে যাবে। আপনি আমাকে বলেছিলেন যে ১৯১৮ সালে ঘটেছিল, তাই এর শেষে অবশ্যই আসবে। আপনার প্রকাশনাগুলি এ সম্পর্কে কী বলে? "
মার্কিন: "ভাল, আসলে কিছুই না।"
ড্যানিয়েল: "তবে কি এমন প্রকাশনা ছিল যা আমার রেকর্ড করা ভবিষ্যদ্বাণী ব্যাখ্যা করে না?"
মার্কিন: "হ্যাঁ, বেশ কয়েকটি। সর্বশেষ বলা হয়েছিল ড্যানিয়েলের ভবিষ্যদ্বাণী মনোযোগ দিন। এটি একটি দুর্দান্ত প্রকাশনা ছিল। ”
ড্যানিয়েল: "সুতরাং ১৯ say১ সালের জুনে পবিত্র লোকদের শক্তি যখন টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো হয়ে গেল কেন?
মার্কিন: "কিছুই না।"
ড্যানিয়েল: "এটি বিষয়টিতে মোটেই কিছুই বলেনি?"
মার্কিন: "হ্যাঁ, ভাল, আমি অনুমান করি যে আমরা কেবল সে অংশটি বাদ দিয়েছি।"
ড্যানিয়েল: "তবে তা কি ভবিষ্যদ্বাণীটির অন্তর্নিহিত অঙ্গ বলে মনে হবে না?"
মার্কিন: "হ্যাঁ, এটিও তাই মনে হবে। তবে আমি যেমন বলেছিলাম, আমরা কখনই তা ব্যাখ্যা করি নি। "
ড্যানিয়েল: "হুম, ঠিক আছে, আসুন ধ্রুবক বৈশিষ্ট্যটি সরানো এবং ঘৃণ্য জিনিস স্থাপনের বিষয়ে অংশ নেব?"
মার্কিন: "হ্যাঁ। এটি একটি আকর্ষণীয় অংশ। অবিচ্ছিন্ন বৈশিষ্ট্য, আপনি দেখুন, প্রচার কাজকে বোঝায় যা ১৯১৮ সালে সরিয়ে দেওয়া হয়েছিল। "
ড্যানিয়েল: "পরিমাণে 20% হ্রাস করে?"
মার্কিন: "আপনি এটি পেয়েছেন!"
ড্যানিয়েল: "এবং জঘন্য জিনিস?"
মার্কিন যুক্তরাষ্ট্র: "জঘন্য বিষয়টি লিগ অফ নেশনসকে বোঝায় যা ১৯১৯ সালে প্রতিষ্ঠিত হয়েছিল।"
ড্যানিয়েল: "কেন এটিকে 'জঘন্য জিনিস' বলা হয়েছিল?"
মার্কিন: "কারণ এটি একটি পবিত্র জায়গায় দাঁড়িয়ে ছিল; এমন একটি জায়গা যেখানে এটি দাঁড়ানো উচিত ছিল না। এটি সেই সময়কে নির্দেশ করে যখন জাতিসংঘ খ্রিস্টীয় জগতে আক্রমণ করেছিল, যা যিহোবা byশ্বর প্রত্যাখাত হলেও এমনকী পবিত্র বলে বিবেচিত হয়েছিল। এটি CE 66 খ্রিস্টাব্দে প্রাচীন ইস্রায়েলের মতো Itsশ্বরের মন্দিরটিকে এখনও পবিত্র স্থান হিসাবে উল্লেখ করা হয়েছিল যদিও ইহুদিরা তাঁর পুত্রকে হত্যা করার পরে যিহোবা byশ্বর এটি প্রত্যাখ্যান করেছিলেন। রোম যখন মন্দিরে আক্রমণ করেছিলেন, তখন এটিকে পবিত্র জায়গায় দাঁড়িয়ে থাকা জঘন্য জিনিস বলা হত। সুতরাং, একইভাবে যখন জাতিসংঘ খ্রিস্টীয় জগতে আক্রমণ করেছিল, যেহেতু প্রাচীন ইস্রায়েলের মতো ধর্মভ্রষ্ট হয়েছিল, তখন এটি পবিত্র জায়গায় দাঁড়িয়ে থাকা এক জঘন্য বিষয় ছিল। "[গ]
ড্যানিয়েল: "আমি দেখছি কিন্তু লীগ অফ নেশনস কখনও পবিত্র স্থানে দাঁড়ায় নি, কেবল জাতিসংঘই করেছে, আপনি আমাকে যা বলছেন তা থেকে। তাহলে আমরা কীভাবে লীগ অব নেশনসকে 'জঘন্য জিনিস' বলি? জঘন্য জিনিস হিসাবে অন্য সমস্ত সরকার থেকে আলাদা হওয়ার জন্য এটি কী করেছিল? "
মার্কিন: "এটি পবিত্র জায়গায় দাঁড়িয়ে ছিল।"
ড্যানিয়েল: "ঠিক আছে, তবে এটি কখনও পবিত্র জায়গায় দাঁড়িয়েছিল না। এর উত্তরাধিকারী করেছে। "
মার্কিন: "এটা সঠিক। একশো বছর পরে যখন জাতিসংঘ মহান বাবিলকে আক্রমণ করেছিল, তখন এটি পবিত্র জায়গায় দাঁড়িয়ে ছিল। ”
ড্যানিয়েল: "তবে আমরা এটি গণনা করি না। আমরা 1919 কে জঘন্য জিনিস স্থাপনের হিসাবে গণনা করি। "
মার্কিন: "এখন আপনি এটি পেয়েছেন।"
ড্যানিয়েল: "আমি কি? তবে আসল জঘন্য জিনিসটিকে এক শতাব্দীরও বেশি সময় ধরে রাখা না হলে আমরা কীভাবে এটিকে জঘন্য জিনিস বলতে পারি? ”
মার্কিন: "আমি কেবল এটি ব্যাখ্যা করেছি।"
ড্যানিয়েল: "আপনি করেছেন?"
মার্কিন: "অবশ্যই।"
ড্যানিয়েল: "ঠিক আছে, এখনই এটি ছেড়ে দেওয়া যাক। 1,290 দিনের কথা বলুন? "
মার্কিন: "আহ, সেগুলি আক্ষরিক দিন। ১,২৯০ দিন কেবল ধ্রুবক বৈশিষ্ট্য অপসারণ এবং জঘন্য জিনিস স্থাপনের পরে শুরু হয়। "
ড্যানিয়েল: "সুতরাং ১৯১৮ সালের জুনে সদর দফতরের আট সদস্যকে অপসারণ করা হলে অবিচ্ছিন্ন বৈশিষ্ট্যটি সরানো হয়েছিল, এবং ১৯৯১ সালের মার্চ মাসে নয় মাস পরে মুক্তি পেয়ে এগুলি পুনরুদ্ধার করা হয়েছিল, তাই না?"
মার্কিন যুক্তরাষ্ট্র: "সঠিক, এবং লীগ অফ নেশনস নয় মাসের সময়কালে এটি স্থাপন করা হয়েছিল যখন এটি জানুয়ারী, 1919-এ প্রস্তাব করা হয়েছিল।"
ড্যানিয়েল: "তা আবার কখন তা অস্তিত্বের মধ্যে এসেছিল?"
মার্কিন: "হ্যাঁ। ভাল, না। এটা নির্ভর করে. ১৯৯১ সালের ২৮ শে জুন সংঘটিত ৪৪ প্রতিষ্ঠাতা সদস্য রাষ্ট্রের দ্বারা চুক্তি স্বাক্ষর না হওয়া পর্যন্ত এটি অস্তিত্ব পায়নি। "
ড্যানিয়েল: "তবে এটি ধ্রুবক বৈশিষ্ট্যটি মুছে ফেলা নয় মাসের বাইরে হবে।"
মার্কিন যুক্তরাষ্ট্র: "ঠিক এই কারণেই, আমরা এর তৈরির তারিখটিকে উপেক্ষা করি এবং ১৯১৯ সালের জানুয়ারিতে প্যারিস শান্তি সম্মেলনে প্রস্তাবিত তারিখটি দিয়ে যাই” "
ড্যানিয়েল: "সুতরাং যখন এটি প্রস্তাব করা হয়েছিল তখন এটি স্থাপন করা হয়েছিল, যখন এটি তৈরি করা হয়েছিল, তাই না? এর অর্থ যখন এটি কেবল প্রস্তাবিত হয়েছিল তখন তা জঘন্য বিষয় হয়ে দাঁড়িয়েছিল? "
মার্কিন: "সঠিক, অন্যথায়, আমাদের বোঝার কার্যকর হবে না।"
ড্যানিয়েল: "এবং এটি কখনই করবে না। সুতরাং, জানুয়ারী, 1919 যদি 1,290 দিনের শুরু চিহ্নিত করে তবে এর শেষটি কী হবে? "
মার্কিন: "ভাল, আসলে কিছুই না। তবে এটি শেষ হওয়ার প্রায় তিন মাস পরে আমরা ওহিওর সিডার পয়েন্টে সেপ্টেম্বর সম্মেলন করেছি। "
ড্যানিয়েল: “একটি সম্মেলন আপনি আমাকে বলছেন যে ২,৫০০ বছর আগে আমি যে ভবিষ্যদ্বাণী লিখেছিলাম তা ওহিওতে অনুষ্ঠিত একটি সম্মেলনের মাধ্যমে পূর্ণ হয়েছিল? "
মার্কিন: "এটি একটি যুগান্তকারী সম্মেলন ছিল।"
ড্যানিয়েল: "তবে ১,২৯০ টি শেষ হলে সম্মেলনটি ঘটেনি didn't"
মার্কিন: "এটি মাত্র তিন মাসের ছুটি ছিল” "
ড্যানিয়েল: "আমি জানি না। এটি যেমন একটি নির্দিষ্ট সময় সময় মত মনে হয় - তাই নির্ভুল। যদি এটি কোনও সম্মেলন হওয়ার কথা ছিল, তবে যিহোবা কি এখনই সঠিকভাবে এটি অর্জন করতে পারতেন না? ”
মার্কিন: [আমাদের কাঁধ টানছেন]
ড্যানিয়েল: "এবং 1,335 দিন? তারা কখন শেষ হয়েছিল? ”
মার্কিন যুক্তরাষ্ট্রে: "এগুলি 1,290 দিনের সাথে মিলিত হিসাবে গণনা করা হয়, তাই তারা 1926 সালের মার্চ মাসে শেষ হত” "
ড্যানিয়েল: "এবং 1926 সালের মার্চ মাসে কী হয়েছিল” "
মার্কিন: "ভাল, আসলে কিছুই না। তবে একটি গুরুত্বপূর্ণ ছিল প্রহরাদানার্থ উচ্চ রক্ষ সে বছরের জানুয়ারীতে নিবন্ধটি এবং তারপরে মে মাসে একটি সম্মেলন হয়েছিল যাতে আমরা বইটি প্রকাশ করি, উদ্ধার। এটি শাস্ত্রের অধ্যয়নকে প্রতিস্থাপন করেছিল। "
ড্যানিয়েল: "কিন্তু মার্চে যখন 1,335 আসলে শেষ হয়েছিল তখন কিছুই হয়নি?"
মার্কিন: "আহ, না"
ড্যানিয়েল: "সুতরাং অধিবেশনগুলির এই অধিবেশন এবং বই প্রকাশের ঘটনাটি তখনকার সময়ে খুব বিরল এবং লক্ষণীয় ঘটনা ছিল?"
মার্কিন: "না। আমরা প্রতি বছর তা করেছিলাম। ”
ড্যানিয়েল: "আমি দেখছি সুতরাং প্রতিবছর একটি সম্মেলন হয়েছিল এবং প্রতি বছর আপনি একটি নতুন বই প্রকাশ করেছিলেন এবং সুতরাং যে সম্মেলন এবং বইটি 1,335 দিন শেষ হয়েছিল ঠিক সেদিনেই নয়, যে বছর শেষ হয়েছিল কেবল সেই বছরই নয়? "
মার্কিন যুক্তরাষ্ট্র: "বেশ অনেক, হ্যাঁ।"
ড্যানিয়েল: "আমি দেখছি এবং কোনও সুযোগেই ওহিওর সিডার পয়েন্টে সম্মেলনটি অনুষ্ঠিত হয়েছিল? "
মার্কিন: "আপনি জানেন। আমি জানি না। তবে আমি এটি জানতে পারি ”
ড্যানিয়েল: "কিছু মনে করবেন না। তবে আপনার সময়ের জন্য ধন্যবাদ। "
মার্কিন: "কোন সমস্যা নেই।"
একটি বিকল্প তত্ত্ব
দুঃখিত যদি পূর্বেরটি কিছুটা সুস্বাদু মনে হয় তবে আমরা কেবল আমাদের ব্যাখ্যাটিকে এর যৌক্তিক উপসংহারে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। বৈধ হলে, এটি পরীক্ষায় দাঁড়াতে সক্ষম হওয়া উচিত।
তবে, আমাদের উপাসনার ধারাবাহিক বৈশিষ্ট্য এবং ঠোঁটের ফলগুলি ১৯১৮ সালে অপসারণ করা হয়নি - ২০% হ্রাসকে "অপসারণ" হিসাবে বিবেচনা করা যায় না cannot এবং আমরা এখন শিখিয়েছি যে এই জঘন্য জিনিসটি দাঁড়িয়ে আছে বা এতে স্থাপন করা হয়েছে পবিত্র স্থান যখন জাতিসংঘ মহান ব্যাবিলনে আক্রমণ করে, তখন এই সিদ্ধান্তটি গ্রহণ করা খুব নিরাপদ বলে মনে হয় যে 1918 দিন এবং 20 দিন এখনও শুরু হয়নি। পবিত্র লোকদের শক্তি এখনও টুকরো টুকরো করা হয়নি। দুই সাক্ষী সাক্ষ্যগ্রহণ শেষ করেনি এবং তাদের হত্যা করা হয়নি। (প্রকা। ১১: ১-১৩) এটি আমাদের ভবিষ্যতে এখনও রয়েছে।
3 ½ বার কি? এটি কি আক্ষরিক বা রূপক? বাইবেল সময়ের এই পরিমাপকে বোঝাতে বিভিন্ন পদ ব্যবহার করে: 3 বার, 42 মাস, 1,260 দিন। কখনও কখনও এটি স্পষ্টতই আলংকারিক হয়, অন্য সময় আমরা নিশ্চিত হতে পারি না। (দান। :7:২৪; ১২:;; প্রকা। ১১: ২, ৩; ১২:,, ১৪; ১৩: ৫) আমাদের অপেক্ষা করতে হবে এবং এটি কী বোঝায় তা দেখতে হবে। যাইহোক, সবকিছুই 25 এবং 12 দিনের একটি ভবিষ্যতের পরিপূর্ণতার দিকে নির্দেশ করে। এটি পরীক্ষার এবং পরীক্ষার সময়কে নির্দেশ করবে; ধৈর্য প্রয়োজন একটি সময়। এটি ইঙ্গিত দেয় যে যারা 7 দিনের শেষে সহ্য করে এবং শেষের দিকে পৌঁছেছে তারা আনন্দিত বলে ঘোষণা করবে।
জল্পনা-কল্পনার ফাঁদে পড়ার পরিবর্তে আসুন আমরা এটিকে ছেড়ে যাই এবং এই দুটি সময়কাল কখন শুরু হয় তা ইঙ্গিতের জন্য আমাদের মন এবং হৃদয়কে উন্মুক্ত রাখি। এই লক্ষণগুলি দেখতে শক্ত হওয়া উচিত নয়। সর্বোপরি, ধ্রুবক বৈশিষ্ট্যটি অপসারণ এবং জঘন্য জিনিস রাখার ঘটনা বিশ্ব মঞ্চে দৃশ্যমান হবে।
বিপজ্জনক, কিন্তু উত্তেজনাপূর্ণ সময়গুলি সামনে।
আমিও প্রায় 2300, 1260, 1290 এবং 1335 দিন সম্পর্কে ড্যানিয়েলের ভবিষ্যদ্বাণীতে খুব আগ্রহী। কোনওরকমভাবে আমি বিশ্বাস করি যে 1260, 1290 এবং 1335 দিন শেষ অবধি একযোগে চলে, আরমাগিদনের আগে যিশু বিচারক এবং ভেড়া (ছাগলের বিপরীতে) খুশি হন কারণ তারা এতে বেঁচে আছেন! আমার কখন 2300 এবং 1260, 1290 এবং 1335 দিন শুরু হতে পারে সে সম্পর্কে কিছু ধারণা রয়েছে।
দয়া করে? 1290 এবং 1335 দিন মন্তব্য করুন, দয়া করে? আমি একরকম বিশ্বাস করি যে প্রকাশিত বইটি "শেষ দিনগুলিতে" কী ঘটবে তা আলোচনা করে। তবে এটি ড্যানিয়েলের বই যা আমাদের শেষের জন্য "সময়রেখা" দেয়! আপনি যদি আমাকে অনুমতি দেন তবে আমি আমার চিন্তাভাবনাগুলি ভাগ করতে পারি।
চিন্তাভাবনা করার মাত্র কয়েকটা ... প্রথম পরিপূর্ণতা আবার ... জোসেফাসের দ্বারা লিপিবদ্ধ মন্দির ধ্বংস সম্পর্কিত লক্ষণগুলির কালানুক্রমিক, "ইহুদি যুদ্ধসমূহ": জেমস জাস্টস - লর্ডের অর্ধ ভাই - মারা গিয়েছিলেন CE২ খ্রিস্টাব্দে নিস্তারপর্ব "অনানুস, যিনি আমরা আপনাকে আগেই বলেছি যে, উচ্চ যাজকত্ব গ্রহণ করেছিলেন, তিনি তাঁর স্বভাবের সাহসী ছিলেন এবং অত্যন্ত গর্বিত ছিলেন; তিনি সদ্দূকী সম্প্রদায়ের মধ্যেও ছিলেন, যারা অন্য ইহুদীদের চেয়ে অন্য সকল ইহুদীদের চেয়ে অপরাধীদের বিচার করার ক্ষেত্রে অত্যন্ত কঠোর, যেমনটি আমরা ইতিমধ্যে পর্যবেক্ষণ করেছি; তখন, অনানুস কখন ছিলেন... আরও পড়ুন »
তোমার ব্যাখ্যার জন্য ধন্যবাদ.
আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি না যে প্রথম শতাব্দীর পরিচালনা কমিটি ছিল, না পৌল এই জাতীয় কোনও কেন্দ্রের অঙ্গ ছিলেন না বা তাঁর মন্ত্রিত্বকে জেরুজালেম থেকে পরিচালিত করা হয়নি।
আপনার আকর্ষণীয় এবং উন্মুক্ত আলোচনার জন্য অনেক ধন্যবাদ।
আমি রাজী. অফিসিয়ালি আমরা শিখিয়েছি যে পল পরিচালনা কমিটির সদস্য ছিলেন। যেহেতু এর কোনও প্রমাণ পাওয়া যায় নি – এমনকি ধরে নেওয়াও যে প্রথম শতাব্দীর পরিচালনা কমিটির মতো কোনও বিষয় রয়েছে – তাহলে আমাদের অবশ্যই কেন এটি শিখিয়েছি তা ভাবতে হবে। সর্বোপরি, পৌল জেরুজালেমের বিশিষ্ট ব্যক্তিদের থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়ার এক বিন্দু তৈরি করেছেন। (গালাতীয় 1: 16-19) । আমি মাংস ও রক্ত নিয়ে সম্মেলনে একবারে যাইনি। ১ither আমার আগে যারা প্রেরিত ছিল তাদের কাছে আমিও জেরুজালেমে যাই নি, তবে আমি আরবায় গিয়ে আবার দামেস্কে ফিরে এসেছি। 17 তারপর তিন বছর... আরও পড়ুন »
… ??… শ্রদ্ধার সাথে… আমরা সবাই কি যিহোবার চোখে সমান নই…? সেখানে নেই, “নিম্নমানের…”, বা একটি, “উত্তরাধিকারী…”… যতটুকু তিনি উদ্বিগ্ন… আমরা তাঁর সমস্ত সন্তান… আমাদের প্রতিপালক তাঁর অনুগ্রহের মধ্য দিয়ে আমাদের এই অবস্থায় নিয়ে এসেছেন, কারণ ” আমরা তাঁকে ভালবাসি এবং, "তাঁর কণ্ঠকে জানতাম ...", কৃতজ্ঞতার সাথে তাঁর, "নিখরচায় উপহার ... মুক্তি" পেয়েছি। এ কারণেই আমাদের খ্রিস্টের মস্তকত্বের প্রয়োজন ... কারণ আমরা কেউই তাঁকে ছাড়া এটি করতে পারি না ... তারা with.৩ বছরে কতবার তাঁর সাথে ছিল, তাঁকে কি প্রেরিতদের নম্রতার পাঠ প্রদর্শন করতে হয়েছিল ... তিনি এমনকি ধুয়েছিলেন?... আরও পড়ুন »
একেবারে! আমি মনে করি যে আমাদের মধ্যে নেতৃত্ব গ্রহণকারীদের সাথে যদি কিছু বন্ধ হয়ে যায় তবে আমরা যদি ঝুঁকি নিতে এবং কথা বলতে আগ্রহী হয়ে থাকি তবে আমাদের এ সমস্যাটি খুব কম হবে। দায়িত্বের পদে থাকা অনেকেই নম্র এবং ভাল সাড়া দেবেন would তবে, এমন আরও অনেকে আছেন যারা এর প্রতিক্রিয়া জানাতে পারেন না। তবে সেক্ষেত্রে আমরা গরম কয়লার গাদা করছি এবং একটি পরিমার্জন কাজ করছি। মনে মনে, এটি অন্যকে পরামর্শ দেওয়ার স্বাধীনতায় নিযুক্ত হওয়ার কারণে কোনও প্রতিরোধের সৃষ্টি হবে না এমন স্বভাবের সাথে পরামর্শ দেওয়ার দরকার নেই। সব পরে, থেকে... আরও পড়ুন »
ভাল বলেছ…!?
আরও ভাল নিজেকে দেখুন ...
আমার ছেলে সবসময় আমাকে বলে যে আমি নির্দোষ…
ধন্যবাদ ভাই…
"সর্প হিসাবে সতর্ক…" ... (সর্বদা এই উপমা দেখে অবাক হলেন ... ???… :)
আমি আলোচনাটি উপভোগ করছি ... দয়া করে আমার সাথে সহ্য করুন, বাইবেলকে রেফারেন্স হিসাবে ব্যবহার করার সময় আমি সত্যই প্রশংসা করি… আমি অনুমান করার সত্যতা সম্পর্কিত আপনার অন্যান্য ব্লগগুলি পড়েছি। ..তাহলে, কেন প্রথম শতাব্দীর পরিচালনা কমিটি বোঝায়, যখন বাস্তবে এই শব্দটি পবিত্র শাস্ত্রে প্রকাশিত হয় না?… কেন আপনার যুক্তিতে ধর্মগ্রন্থে যা লেখা আছে তা কেবল আটকাবেন না কেন?
দয়া করে এটিকে ব্যক্তিগত আক্রমণ হিসাবে বিবেচনা করবেন না।
একদমই না. আমি প্রতিক্রিয়া প্রশংসা করি। আমি ধরে নিচ্ছি আপনি 21 অক্টোবর 3: 15 অপরাহ্ন এ আমার মন্তব্য উল্লেখ করছি, তাই না? আমি এই শব্দটি যুক্ত করলাম "যেমন এটি ছিল" তা বোঝাতে আমি কেবল আমাদের দিনের সাথে তুলনার স্বার্থে আপেক্ষিক প্রসঙ্গে "পরিচালনা কমিটি" শব্দটি ব্যবহার করছিলাম। প্রথম শতাব্দীতে যিহোবার লোকেদের নেতৃত্বের গঠন কী হতে পারে তার যোগ্যতার সাথে আমি যে পয়েন্টটি তৈরি করছিলাম তা আমি বিভক্ত করতে চাইনি। নেতৃত্ব যে ছিল এবং তত বিস্তৃত ছিল তা আমরা জানি না। তবে নেতৃত্ব যা-কিছু আছে – অবশ্যই থাকতে হবে... আরও পড়ুন »
বিনোদনমূলক আলোচনার জন্য আপনাকে ধন্যবাদ !! আমি বিশ্বাস করি, আমাদের যে কেউ বেঁচে থাকার কথা চিন্তা করতে সক্ষম হতে পারে ... আমাদের এখনই শুরু করা উচিত ... প্রতি একদিন যিহোবার উপর নির্ভর করা শিখতে হবে ... বিশেষত আমাদের খারাপ দিনগুলি ... যাতে আমরা ইতিমধ্যে তাঁর ভালবাসা এবং সুরক্ষা গ্রহণের অভ্যাসে আছি ... (২ করি। १२:১০) আমি প্রায়শই তাঁকে বলি, "আমি আজ এটি করতে পারি না ... আপনি এটি করেন ...", এবং এগুলি সাধারণত আমার সেরা দিন ... !!? এ কারণেই আমি উদ্বেগ প্রকাশ করছি যে, "সংস্থা ..." এর প্রতি ঝুঁকির জন্য আমাদের পক্ষে জোর এত জোরালো, যদি এটি ছড়িয়ে ছিটিয়ে থাকে... আরও পড়ুন »
আপনি একটি খুব ভাল পয়েন্ট, আপোলোস। দ্বৈত পরিপূর্ণতার জন্য শক্ত শাস্ত্রীয় সমর্থন রয়েছে। ড্যানিয়েল 12: 1, 2 মহাক্লেশের কথা বলে মনে হচ্ছে। ম্যাথু 24: 15-22 এছাড়াও মহাক্লেশ বোঝায়। যিশু নিজেই তিনি যা বলছেন এবং নবী ড্যানিয়েলের মাধ্যমে যা বলা হয়েছিল তার মধ্যে একটি সমান্তরাল আঁকেন। যিশুর কথাগুলির প্রথম শতাব্দীতে একটি পরিপূর্ণতা ছিল এবং আমাদের সময়েও এর পরিপূর্ণতা থাকবে। সুতরাং এটি যুক্তিটির ওজনকে আরও বাড়িয়ে তোলে যে ড্যানিয়েল 12:11, 12 এরও দ্বৈত পরিপূর্ণতা রয়েছে। আমরা সমান্তরালটি কিছুটা প্রসারিত করতে পারি... আরও পড়ুন »
আমি আলোচনাটি উপভোগ করছি ... দয়া করে আমার সাথে সহ্য করুন, বাইবেলকে রেফারেন্স হিসাবে ব্যবহার করার সময় আমি সত্যই প্রশংসা করি… আমি অনুমান করার সত্যতা সম্পর্কিত আপনার অন্যান্য ব্লগগুলি পড়েছি। ..তাহলে, কেন প্রথম শতাব্দীর পরিচালনা কমিটি বোঝায়, যখন বাস্তবে এই শব্দটি পবিত্র শাস্ত্রে প্রকাশিত হয় না?… কেন আপনার যুক্তিতে ধর্মগ্রন্থে যা লেখা আছে তা কেবল আটকাবেন না কেন?
দয়া করে এটিকে ব্যক্তিগত আক্রমণ হিসাবে বিবেচনা করবেন না।
এটি ব্যাখ্যা করে যে আমি দুর্ভিক্ষকে "দেখছি" কেন রাখছি? সম্ভবত এটি দুটি সাক্ষীর সাথে সম্পর্কিত?
আমি এখানে জিজ্ঞাসা করার চেষ্টা করেছি http://discussthetruth.com/viewtopic.php?f=2&t=2049&hilit=Mt+Zion&start=30#p21887
আপনি দেখতে পারেন উত্তরটি বিশেষভাবে সহায়ক বলে মনে করি না?
অবশ্যই আমি 100% এর সাথে একমত কোনও কিছু যখন ইচ্ছামতভাবে পরবর্তী দিনের পরিস্থিতির সাথে যুক্ত হয় তখন আমরা সমস্ত প্রকারের সমস্যায় পড়তে পারি। তবে কেবল এই অনুমান করা যে একটি সমান্তরাল বি অন্য কোনও সমর্থন ছাড়াই (রাহেলের উটগুলির মতো), এবং আমরা যে দৃশ্যের বিষয়ে এখানে কথা বলছি তার মধ্যে একটি বড় পার্থক্য রয়েছে যার মাধ্যমে আমরা জানি যে বি এর A এর পরিপূর্ণতা রয়েছে এবং এ এর একটি পরিপূর্ণতাও রয়েছে সি তে, তবে আমরা আশ্চর্য হই যে বি এর সমান্তরাল সি এর সাথে কতটা ঘনিষ্ঠ হতে পারে আপনি সম্মত হবেন না? বলা হয়েছে যে আমি বি এবং এর সম্ভাবনা দেখতে পাচ্ছি... আরও পড়ুন »
আমি ব্রড স্টোকগুলিতে একমত যে এটি সম্ভবত উপযুক্ত। প্রথম শতাব্দীর আসল ঘটনাগুলির সাথে কতটা সমান্তরাল রয়েছে তা দেখা যায়। আপনার প্রস্তাবের প্রয়োজন যে আমরা কিছু উল্লেখযোগ্য যাত্রা গ্রহণ করি। উদাহরণস্বরূপ, মন্দিরে উত্সর্গ এমন কিছু ছিল যা নীতিগতভাবে যিহোবা CE 66 খ্রিস্টাব্দে আর গ্রহণ করেন নি, যদিও আমরা বিশ্বাস করি যে আমাদের প্রশংসার বলিদান এখনই গ্রহণযোগ্য। জেরুসালেম ধ্বংস (খ্রিস্টীয় জগতের সমান্তরাল) রোমানদের দ্বারা আসলে 3 বছরের আক্রমণ ছিল না। এই সময়কালের জন্য শহরে অভ্যন্তরীণভাবে দুর্দশা আনা হয়েছিল... আরও পড়ুন »
এটি নির্ভর করবে কীভাবে ব্যাবিলনের উপর আক্রমণটি আকার নেয়। এটি একটি অর্থনৈতিক আক্রমণ হিসাবে শুরু হতে পারে। প্রথমত, একটি শুল্ক আরোপ করা হয়েছে, যা তার সংস্থানসমূহের সর্বাত্মক ধর্ষণে বাড়িয়ে তোলে। 'তারা তাকে ছিনিয়ে নেবে এবং তার মাংসল অংশ খাবে।' প্রথম শতাব্দীতে আক্রমণটি CE 66 খ্রিস্টাব্দে শুরু হয়েছিল এবং এটি বাতিল হয়ে যাওয়ার পরে রোমান / ইহুদিদের যুদ্ধ CE৩ খ্রিস্টাব্দ পর্যন্ত অব্যাহত ছিল, মনে রাখবেন, আমি কোনও ছোট / বড় ভবিষ্যদ্বাণীমূলক সিদ্ধন্তের খুব নিকটবর্তী সমান্তরাল পদ্ধতির পক্ষে নেই। সমান্তরাল পদ্ধতির সমস্যাটি হ'ল কখন তাদের রাখা উচিত এবং কখন তাদের ভাঁজ করা উচিত knowing অন্যথায়, আমরা পারে... আরও পড়ুন »
এটি একটি স্বপ্নদর্শী এই বিষয়টিকে- বা "প্রতীকী" সংস্করণটিকে গ্রহণ করে
লোল @ রাহেলের উটগুলি জিবি লোল দ্বারা
আমি আপনার সাথে একমত. দু'টি পরিপূর্ণতা অর্পণ করার জন্য আমাদের খুব তাড়াহুড়ো করা উচিত নয়। তবে এই ক্ষেত্রে আমি মনে করি যে পাঠ্যটি মোটামুটিভাবে দাবি করে যে আমরা দুটি অ্যাপ্লিকেশন করব। পবিত্র জায়গায় দাঁড়িয়ে থাকা জঘন্য জিনিসটির পুরো ধারণাটি প্রথম শতাব্দীর খ্রিস্টানদের কাছে অর্থবহ হতে হয়েছিল অন্যথায় ম্যাট 24: 15,16 এর কোনও অর্থ হবে না। অন্যদিকে ড্যানিয়েল 12 এর অবশ্যই চূড়ান্ত "শেষের সময় "টির জন্য একটি পরিপূর্ণতা থাকতে হবে কারণ আমি মনে করি না যে এটির 11 টি অধ্যায় পর্যন্ত পৌঁছানো 70 সিসি-এ কোনও উপসংহারের সাথে উপযুক্ত হতে পারে। সুতরাং আমি বিশ্বাস করি যে মহান... আরও পড়ুন »
আপনি একটি দুর্দান্ত পয়েন্ট। তো জল্পনা নিয়ে একটু মজা করি। এটি অবশ্যই খাঁটি জল্পনা। কারও পক্ষে অনুমান করা এবং তারপরে এই জল্পনাটি সত্য বা "নতুন আলো" প্রকাশিত হয়েছিল বলে দাবি করা ভুল হবে। জাতিসংঘের খ্রিস্টীয় রাজ্যে আক্রমণ করার সময় এই জঘন্য জিনিসটি পবিত্র স্থানে দাঁড়িয়ে রয়েছে বলে উপসংহারে অবাস্তব বলে মনে হয়। ড্যানিয়েলের কথাগুলি পূরণ করতে, ধ্রুব বৈশিষ্ট্যটি অপসারণ করা সেই ইভেন্টের সাথে একযোগে থাকতে হবে। ধ্রুবক বৈশিষ্ট্য অপসারণ সাক্ষ্যদানের কাজ বন্ধ করার ইঙ্গিত দিতে পারে? প্রকাশিত অধ্যায় 11 অনুযায়ী দুটি সাক্ষী তাদের বন্ধ করে দিয়েছে... আরও পড়ুন »
আমি কি? "অবিচ্ছিন্ন বৈশিষ্ট্য" অপসারণের অর্থ "পবিত্র ব্যক্তিদের প্রার্থনা" এর প্রভাবকে হ্রাস করার অর্থ হতে পারে ... কেবল সিও দ্বারা প্রবীণদের নিয়োগের ক্ষেত্রে!
অনেক বছর আগে একজন প্রবীণের সাথে পড়াশোনা করার কথা মনে পড়ে। আমি ড্যানিয়েলের বইটি পড়েছি এবং প্রতিটি শ্লোকে একেবারে মুগ্ধ হয়েছি। অবশ্যই যখন আমি অধ্যায়টি পেয়েছি তখন আমি 12 এবং 1,290 দিনের অর্থ জানতে খুব চাইছিলাম এবং তাই আমি তাকে জিজ্ঞাসা করেছি। তিনি জানতেন না তবে বলেছিলেন যে তিনি পরবর্তী গবেষণার জন্য এটি গবেষণা করবেন। যখন অধ্যয়নটি চারপাশে আসে তিনি আমার কাছে সরকারী ব্যাখ্যাটি পড়েন। আমার অভ্যন্তরীণ প্রতিক্রিয়া ছিল "পৃথিবীতে কী ... ??" অন্য একটি দলও উপস্থিত ছিল, এবং ব্যাখ্যার লেনদেন করে তাই উচ্ছ্বসিত হয়েছিল... আরও পড়ুন »
আমি একই জিনিসটি অবাক করেছিলাম, যদিও আপনি যে historicalতিহাসিক তথ্য প্রকাশ করেন তা আমার কাছে ছিল না। এটি মনে হয় যে প্রথম শতাব্দীর পূর্ণতার জন্য একটি মামলা করা যেতে পারে। বাইবেলের যে কোনও ভবিষ্যদ্বাণীটির একটি ছোট এবং বড় পরিপূর্ণতা রয়েছে তা এই সিদ্ধান্তটি আঁকতে আমি আজকাল খুব সচেতন। আমি বিশ্বাস করি যে এটি করার জন্য আমরা একটি সংস্থা হিসাবে কাজ করেছি। আমরা যখন সেই দিনগুলিতে ফিরে আসতাম তার থেকে আমরা আরও ভাল ছিলাম যখন মনে হয়েছিল যে প্রত্যেক বাইবেলের বিবরণে আধুনিক সময়ের কিছুটা সামন্ত আছে। এর আরও ভয়ানক উদাহরণ... আরও পড়ুন »